প্রকাশিত : ৮ সেপ্টেম্বর, ২০২০ ২১:০৪

করোনায় নেগেটিভ হয়েও বগুড়ায় চিকিৎসকের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার
করোনায় নেগেটিভ হয়েও বগুড়ায় চিকিৎসকের মৃত্যু

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক উপ পরিচালক ডাঃ নির্মলেন্দু চৌধুরী (৫৯) করোনা নেগেটিভ হয়েও মারা গেলেন। মঙ্গলবার দুপুরে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পারিবারিক সুত্রে জানানো হয়েছে গত ২ আগস্ট বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। ৩ আগস্ট তিনি পজিটিভ হন। ৫ আগস্ট অসুস্থতা বেড়ে গেলে মেডিকেলে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। ১৩ দিন পর তিনি করোনা নেগেটিভ হন। তার ফুসফুসের সমস্যা থাকায় ১৮ আগস্ট ঢাকার আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ২২ আগস্ট তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় ৮ সেপ্টেম্বর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। তার লাশ রাতে বগুড়ার দুপাঁচিয়া উপজেলায় নেয়া হবে। তিনি রংপুর মেডিক্যাল কলেজের ৭ম ব্যাচের ছাত্র ছিলেন।বিএমএ বগুড়া শাখার সাধারণ সম্পাদক ডাঃ মোঃ রেজাউল আলম জুয়েল করোনা ভাইরাসে ডাঃ নির্মলেন্দু চৌধুরী’র মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি বিএমএ বগুড়া শাখার সদস্য ছিলেন।

এদিকে, তাঁর মৃত্যুতে বিএমএ বগুড়া শাখার পে সভাপতি ডাঃ মোঃ মোস্তফা আলম নান্নু, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ রেজাউল আলম জুয়েল, সহ সভাপতি ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম ও ডাঃ আব্দুল হাকিম, কোষাধ্য ডাঃ সামির হোসেন মিশু, যুগ্ম সম্পাদক ডাঃ মনিরুজ্জামান আশরাফ বিপুল গভীর শোক প্রকাশ করে।

উপরে