প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২০ ২১:১৪

নবজাতকের মরদেহ নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

ষ্টাফ রিপোর্টার
নবজাতকের মরদেহ নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

ঢাকা থেকে নবজাতকের লাশ নিয়ে অ্যাম্বুলেন্সে গ্রামে ফিরছিলেন একই পরিবারের পাঁচজন। কিন্তু বাড়ি পৌঁছানোর আগেই অ্যাম্বুলেন্স চালকসহ সবাইকে হতে হলো লাশ। বাস-কাভার্ডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষে প্রাণ হারান তারা।বুধবার বিকেলে হৃদয়বিদারক এ ঘটনাটি ঘটেছে বরিশালের উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায়। নিহতদের মধ্যে পাঁচজন পুরুষ ও একজন নারী। তবে এখনো তাদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে দুর্ঘটনার পরপরই থেমে থাকা কাভার্ডভ্যানটিকে পেছন থেকে এমএম পরিবহন নামে একটি বাস ধাক্কা দেয়। এতে বাসের ৮-১০ জন যাত্রী আহত হয়েছেন।উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান জানান, ৬ সেপ্টেম্বর রাজধানীর উত্তরার শিন শিন জাপান হাসপাতালে কন্যাসন্তান জন্ম দেন এক নারী। দুইদিন পর নবজাতকটি মারা যায়। বুধবার সকালে অ্যাম্বুলেন্সে তার মরদেহ নিয়ে গ্রামের বাড়ি ঝালকাঠিতে ফিরছিলেন একই পরিবারের পাঁচজন। বিকেলে উপজেলার আটিপাড়া এলাকায় পৌঁছালে বরিশাল থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান পেছন থেকে অ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে যায়। অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা ছয়জনই নিহত হন।

ওসি আরো জানান, এর কিছুক্ষণ পর কাভার্ডভ্যানটিকে পেছন থেকে এমএম পরিবহন নামে একটি বাস ধাক্কা দেয়। এতে বাসের ৮-১০ জন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করেন। দুর্ঘটনার কারণে ঘণ্টাখানেক মহাসড়কে যান চলাচল ব্যাহত হয়।মরদেহগুলো উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরপরই কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়েছেন। তাদের আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

উপরে