প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১৭:০৮

শিবগঞ্জে তালাক প্রাপ্ত স্ত্রীর কর্তৃক স্বামীর বিরুদ্ধে মিথ্যা নির্যাতনের অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে তালাক প্রাপ্ত স্ত্রীর কর্তৃক স্বামীর বিরুদ্ধে মিথ্যা নির্যাতনের অভিযোগ

বগুড়ার শিবগঞ্জে উপজেলার রায়নগর ইউনিয়নের দক্ষিন কৃষ্ণপুর গ্রামের ওসমান প্রামানিক এর ছেলে এর ছেলে জুয়েল প্রামানিক গত দেড় মাস পূর্বে  দুবাই থেকে দেশে ফিরেন। সে মোকামতলা ইউনিয়নের চানপুর গ্রামের হাফিজার রহমান এর মেয়ে রিমা খাতুন কে গত ১১ বছর পূর্বে বিয়ে করেন। তাদের এক পুত্র সন্তান রয়েছে। জুয়েল দেশে ফিরে স্ত্রীর সাথে মনোমালিন্যতা সৃষ্টি হলে স্ত্রীকে রেজিঃ ডাক যোগে কাজী অফিসের মাধ্যমে গত ১৪ আগষ্ট তালাক প্রদান করে। এর প্রেক্ষিতে স্ত্রী রিমা খাতুন ডাক যোগে প্রাপ্ত তালাক নামা ১৬ আগষ্ট গ্রহন করে। তালাক প্রাপ্ত হওয়ার পর স্বামীর মান সম্মানের ক্ষতি সাধনের উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিত ভাবে ৫ লক্ষ টাকা যৌতুক দাবীর নাটক সাজিয়ে একটি মিথ্যা অভিযোগ দায়ের করে।

এর পূর্বে তার স্ত্রী ঘর সংসার চলাকালীন সময়ে স্বামীর মূল্যবান জিনিসপত্র সোনা দানা টাকা পয়সা নিয়ে পিতার বাড়িতে চলে যায়। এ বিষয়টি ধাপা চাপা দেওয়ার জন্য রিমা বাবা হাফিজার রহমান বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা করেন।

এ ব্যাপারে জুয়েল বলেন, আমার তালাক প্রাপ্ত স্ত্রী রিমা কে কখনো যৌতুকের জন্য শারীরিক নির্যাতন করিনি। আমার বিয়ের ৪০ হাজার টাকা মহরআনা ধার্য্য করা হলে তার মধ্যে ৬ হাজার টাকা পরিশোধ করেছি। পারিবারিক ভাবে বিষয়টি মিমাংশার হলেও সে আমার মান সম্মানের ক্ষতি সাধনের উদ্দেশ্যে  একটি মিথ্যা অভিযোগ দায়ের করেছে।  

উপরে