প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১৭:১২

শিবগঞ্জে প্রতিপক্ষ কর্তৃক প্রাক্তন শিক্ষকের গাছপালা কেটে জায়গা দখলের চেষ্টা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে প্রতিপক্ষ কর্তৃক প্রাক্তন শিক্ষকের গাছপালা কেটে জায়গা দখলের চেষ্টা

বগুড়ার শিবগঞ্জে সহকারী প্রাক্তন শিক্ষকের ২২ শতক বসত বাড়ির জায়গার গাছ কর্তন করে বেদখলের চেষ্টা, এ ঘটনায় শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গুজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক শিবগঞ্জ ইউনিয়নের ছোট নারায়ণপুর গ্রামের মনোমোহন এর দখলীয় বসত বাড়ীর ২২ শতক জায়গার উপর রোপন কৃত দীর্ঘদিনের কাঁঠাল গাছ, আম গাছ, বাঁশঝাড়, কলাগাছ রবিবার সকাল ১০টার সময় একই গ্রামের তালেব আলীর ছেলে ইলাহী, আফছার আলীর ছেলে মাহবুল, সরবেশ এর ছেলে ইজ্জত আলী সহ ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ দল হাতে-লাঠি সহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালিয়ে ভয়-ভীতি প্রদর্শন করে  গাছ পালা কেটে ফেলে লুটতরা করে নিয়ে যায়।

পরে তারা জোরপূর্বক ভাবে উক্ত জায়গায় প্রাচির নির্মাণ করার জন্য ভিত্তি  প্রস্থাপন করার চেষ্টা করে। এব্যাপারে শিক্ষকের এর ছেলে সুজিৎ কুমার বলেন, এ জায়গায় নিয়ে দীর্ঘদিন যাবৎ আদালতে মামলা চলমান রয়েছে। মামলা থাকা স্বত্বেও  প্রতিপক্ষরা আইনকে বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করে জোরপূর্বক জমি দখলের চেষ্টা চালাচ্ছে।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, বর্তমান ঘটনার পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।  

 

উপরে