প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২০ ২০:৩৯

শাজাহানপুরে আড়িয়া ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
শাজাহানপুরে আড়িয়া ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি – এই স্লোগান সামনে রেখে শাজাহানপুরে আড়িয়া  ইউনিয়নে  সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।সোমবার উপজেলার ৪নং আড়িয়া পরিষদ ভবনে   বিট পুলিশিংয়ের ওই কার্যালয় উদ্বোধন করেন শাজাহানপুর  থানার অফিসার ইনচার্জ আজীম উদ্দিন।    

আড়িয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান সভাপতিত্বে এবং আড়িয়া ইউপি বিট অফিসার এস. আই  ছাম্মান সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাজাহানপুর থানার  নারী ও শিশু সহায়তা হেল্প ডেস্ক ইনচার্জ  এস আই জীবন নেছা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরছেদ আলম ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মন্টু, সাংবাদিক সাজেদুর রহমান সবুজ সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড সদস্যবৃন্দ।  

প্রধান অতিথির বক্তব্যে শাজাহানপুর  থানার অফিসার ইনচার্জ আজীম উদ্দিন বলেন, "মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার, জনগণকে পুলিশি সেবা নেয়ার জন্য আর থানায় যেতে হবে না।প্রয়োজনে সেবা দিতে পুলিশ চলে আসবে জনগণের পাশে।বিট পুলিশিং কার্যালয় থেকে সহজেই সাধারণ মানুষ সেবা পাবেন। এছাড়াও এলাকার মাদক, সন্ত্রাস সহ বিভিন্ন অপরাধ প্রবনতা কমাতে এবং আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিট পুলিশিং কার্যক্রম অন্যতম সহায়ক ভূমিকা রাখবে। কিশোর এই ইউনিয়নে যিনি বিট অফিসার  দায়িত্বে থাকবেন তার নির্ধারিত ফোন নম্বর থাকবে,  আপনারা তথ্য  দিয়ে বিট অফিসার কে  সাহায্য করবেন।আড়িয়া ইউনিয়ন  বিট আফিসার দ্বায়িত্ব পালন করবেন  এস আই ছাম্মান  ও সহকারী বিট অফিসার এ এস আই আলম মিয়া।

উপরে