প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৬:১১

পোরশায় একই রাতে ৩টি গ্রামে ডাকাতি

পোরশা (নওগাঁ) প্রতিনিধি
পোরশায় একই রাতে ৩টি গ্রামে ডাকাতি

নওগাঁর পোরশায় একই রাতে ২টি আদিবাসী ও ১টি মুসলিম গ্রামের পৃথক ৩টি বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে অভিনব কৌশলে বাড়ির ভিতরে প্রবেশ করে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ঐ ৩টি বাড়ি থেকে ২লক্ষাধীক টাকার মালামাল ডাকাতি করে নিয়ে গেছে ডাকাতদল।

জানা গেছে, ঘটনারদিন গভীর রাতে উপজেলার তেঁতুলিয়া ইউপির আদিবাসী গ্রাম আমনারায়ণের আদিবাসী হিরার বাড়িতে গভীর রাতে একদল ডাকাত প্রবেশ করে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে থাকা তার ও তার ছেলের নগদ ১৫হাজার টাকা, কাঁসার প্লেট ও মোবাইল ফোনসহ আনুমানিক ৫০হাজার টাকার মালামাল নিয়ে যায় ডাকাতদল। একই ইউপির আদিবাসী গ্রাম রনাইল চোরাপাড়ার অজেনের বাড়িতে একই কৌশলে বাড়ির ভিতরে প্রবেশ করে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে থাকা নগদ আড়াই হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ লক্ষাধীক টাকার মালামাল নিয়ে যায় ডাকাতদল। একই ইউপির পোরশা ইসলামপুর গ্রামের সহিদুল শাহ এর বাড়িতে একই কৌশলে প্রবেশ করে একটি এলইডি টিভি, গ্যাসের চুলা, ফ্রিজে থাকা মালামালসহ আনুমানিক ৫০হাজার টাকার জিনিসপত্র নিয়ে যায় ডাকাত।

এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ সফিউল আজম খান বলেন, আমাকে কেউ জানায়নি, তবে বিষয়গুলি খতিয়ে দেখে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

 

উপরে