প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২০ ১৬:০২

বগুড়ায় একই সাথে ২০ মেয়ের সাথে প্রেমের প্রতারণা করা কলেজ ছাত্র গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় একই সাথে ২০ মেয়ের সাথে প্রেমের প্রতারণা করা কলেজ ছাত্র গ্রেফতার

মাত্র ২২ বছর বয়সে মোবাইল ফোনে একসাথে ২০টির অধিক মেয়ের সাথে প্রেম করেছে বগুড়ার দুঁপচাচিয়ার কলেজ ছাত্র তানজিমুল ইসলাম রিয়ন। প্রেমের অভিনয় করে  মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলতে গিয়ে বিভিন্ন অশ্লীল ছবি ধারন করে আসছিলো। পরে তাদের ম্যাসেঞ্জারে ওই সব অশ্লিল ছবি ও ভিডিও পাঠিয়ে ব্লাক মেইল করে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিতো। অবশেষে বগুড়া শহরের এক স্কুল ছাত্রীর এধরনের অভিযোগে সাইবার পুলিশ তাকে গ্রেফতার করেছে।

আজ শুক্রবার দুপুরে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃত রিয়ন(২২) নওগাঁ জেলা সদরের চকদেবপাড়া গ্রামের মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। তিনি দুঁপচাচিয়া থানার চৌধুরীপাড়ায় তার নানা আবু সাঈদ ফকিরের বাড়িতে বসবাস করে দুঁপচাচিয়া জেকে কলেজে বিএসএস ১ম বর্ষে লেখা পড়া করেন।

জানা গেছে, গ্রেফতারকৃত রিয়ন বগুড়া শহরের এক স্কুল ছাত্রীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর ভিডিও কল করে ওই স্কুল ছাত্রীর বিভিন্ন অশ্লীল ছবি ধারন করে রাখে। পরে তার ম্যাসেঞ্জারে পাঠিয়ে ব্লাক মেইল করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়। এধরনের অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানায় পর্ণোগ্রাফি আইনে বৃহস্পতিবার(২৪ সেপ্টটেম্বর) রাতে বগুড়া সদর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়। ওই রাতেই সাইবার পুলিশের পুলিশ পরিদর্শক  এমরান মাহমুদ তুহিন এর নের্তৃত্বে সাইবার পুলিশ বগুড়া’র একটি টিম দুপচাঁচিয়া থানার চৌধুরি পাড়া থেকে তানজিমুল ইসলাম রিয়নকে গ্রেফতার করেন।

পুলিশ পরিদর্শক এমরান মাহমুদ তুহিন বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং তার জব্দকৃত ডিভা্ইস চেক করে দেখা যায় যে, গ্রেফতারকৃত রিয়নের সাথে একাধিক মেয়ের সাথে তাহার প্রেমের সম্পর্ক আছে। তারমধ্যে ২০ জনের অধিক মেয়ের শরীরের বিভিন্ন অংশের অশ্লীল স্থিরচিত্র এবং অশ্লিল ভিডিওচিত্র তার ফেসবুক আইডির মেসেঞ্জারে সংরক্ষিত রয়েছে। মেয়েদের সাথে অনলাইন ভিত্তিক বিভিন্ন যোগাযোগমাধ্যমে ভিডিও কলে কথা বলার সময় স্ক্রিন রের্কোডারের মাধ্যমে ভিডিওচিত্র ও স্থিরচিত্র ধারণ করে পরবর্তীতে ব্ল্যাকমেইল করে টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নিচ্ছিল।

 

উপরে