প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৩৬

কাহালুতে শেখ হাসিনার ৭৪ তম জম্মদিন পালিত

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ
কাহালুতে  শেখ হাসিনার ৭৪ তম জম্মদিন পালিত

সোমবার বগুড়ার কাহালু উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জম্মদিন পালন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ)।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাহালু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রওশন আকতার, পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মিটু চৌধুরী, জামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক মনোয়ার হোসেন (খোকন), নারহট্র ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নারহট্র ইউ পি সদস্য তোতা মিয়া সহানা, আওয়ামীলীগনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রহিম, আওয়ামীলীগনেতা শাহজাহান আলী, ছাদেক আলী মাষ্টার, ছাত্রলীগনেতা হুমায়ন কবির উচ্ছাস সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপরে