প্রকাশিত : ৩ অক্টোবর, ২০২০ ১২:৩২

কুমিল্লায় বাসের ধাক্কায় প্রাণ গেল দুই মাইক্রোবাস যাত্রীর

অনলাইন ডেস্ক
কুমিল্লায় বাসের ধাক্কায় প্রাণ গেল দুই মাইক্রোবাস যাত্রীর

কুমিল্লায় মহাসড়কে বাসের ধাক্কায় মাইক্রোবাসে থাকা এক নারীসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশুসহ আরও ২ যাত্রী। আজ শনিবার সকালে জেলার বুড়িচং উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোরপাই এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা হাইওয়ে ময়নামতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন। তিনি জানান, দুর্ঘটনায় হতাহত সবাই মাইক্রোবাসের যাত্রী। তাদের নামপরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহাসড়কের চট্টগ্রামমুখী সড়কের মাঝামাঝি ডান অংশে রাত থেকে একটি ট্রাক বিকল হয়ে পড়ে ছিল। একই লেনের বাম পাশে আরেকটি লরি পার্কিং করা ছিল। লেনের দুই পাশে দুটি গাড়ি থাকায় দুর্ঘটনার শিকার চট্টগ্রামমুখী হাইস গাড়িটির চালক বিকল হওয়া ট্রাকটির কাছে গিয়ে গতি কমিয়ে দেন। তখনই দ্রুতগতিতে আসা স্টার লাইন পরিবহনের একটি বাস হাইসের পেছনে ধাক্কা দেয়। দুই গাড়ির মাঝে দুমড়ে-মুচড়ে যায় হাইসটি। এতে ঘটনাস্থলেই নিহত হয় হাইসে থাকা এক নারীসহ দুইজন। আহত হয় এক শিশুসহ দুইজন।

ওসি সাফায়েত হোসেন জানান, দুর্ঘটনায় নিহতদের উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপরে