প্রকাশিত : ৩ অক্টোবর, ২০২০ ১৩:১২

সকল ষড়যন্ত্র প্রতিহত করতে যুবলীগ প্রস্তুত -নন্দীগ্রামের দুলাল

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
সকল ষড়যন্ত্র প্রতিহত করতে যুবলীগ প্রস্তুত -নন্দীগ্রামের দুলাল

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। পাশাপাশি দেশের গরীব-হতদরিদ্র মানুষের জন্য খাদ্য ও চিকিৎসা সহায়তা প্রদান করে আসছে। এ সরকারের আমলে সকল শেণী পেশার মানুষ সবধরণের সুযোগ সুবিধা পাচ্ছে। করোনা পরিস্থিতেও দেশে কোনো প্রকার খাদ্য ঘাটতি হয়নি। মানুষ প্রয়োজনীয় চিকিৎসা সেবাও পেয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মপরিকল্পনায় দেশের মানুষ অনেক শান্তিতে রয়েছে। বিএনপি-জামায়াত অনেক ষড়যন্ত্র করেও সফল হতে পারেনি। সকল ষড়যন্ত্র প্রতিহত করতে যুবলীগ প্রস্তুত রয়েছে।

তিনি আরো বলেন, জনগণের কল্যাণের জন্য আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। ২রা অক্টোবর বিকেল ৪ টায় নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ কক্ষে ৭নং ওয়ার্ড যুবলীগের নির্বাচনী কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথাগুলো বলেন। পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক শাহিনুর রহমানের সভাপতিত্বে এ কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এবং মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মাহমুদ আশরাফ মামুন ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হুদা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেনজির, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রয়েল, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন সুমন, যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মোফাজ্জল বারী ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম দুলাল প্রমুখ। সভা শেষে আজমীর হোসেনকে সভাপতি ও শাহিন আলমকে সাধারণ সম্পাদক করে ৭নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন করা হয়।

উপরে