প্রকাশিত : ৮ অক্টোবর, ২০২০ ১২:৫১

পাবনায় গৃহবধূকে র্ধষণের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
পাবনায় গৃহবধূকে র্ধষণের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

পাবনার চাটমোহরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ গোলজার হোসেন (৩৫) নামের আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত গোলজার নাটোরের বড়াইগ্রামে উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে ও জোনাইল ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। চাটমোহর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) আমিনুল ইসলাম মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের রামপুর গ্রামের আব্দুর রহিম দুই বছর আগে ইরাকে পাড়ি জমান। সেখানে থেকে তার স্ত্রীর কাছে নিয়মিত টাকা পাঠাতেন।

এরই মধ্যে পাশর্বতী নাজিরপুর গ্রামের আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন আব্দুর রহিমের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন এবং একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ ওই গৃহবধূর।

একপর্যায়ে গৃহবধূর অশ্লীল ছবি ভিডিও ধারণ করে তা প্রচারের ভয় দেখিয়ে বিভিন্ন সময় পাঁচ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন। গত এক মাস আগে আব্দুর রহিম বাড়ি ফিরে আসলে এবং টাকা-পয়সার হিসাব চান। তখন তার স্ত্রী জানায়, গোলজারের কাছে পাঁচ লাখ ২০ হাজার টাকা রাখা আছে। আব্দুর রহিম টাকা চাইলে গোলজার টালবাহানা করতে থাকেন। দুই অক্টোবর রহিম আবারও টাকা চাইতে গেলে গোলজার গ্যাং তাকে মারপিট করে আহত করেন। এ নিয়ে থানায় আব্দুর রহিম অভিযোগ দাখিল করলে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বুধবার বিকেলে ঘটনা মীমাংসার জন্য বৈঠকের আয়োজন করা হলে। ওই গৃহবধূ ধর্ষণ ও নির্যাতনের বিষয়টি প্রকাশ করেন। পরে বৈঠকের আয়োজন ভণ্ডুল হয়ে গেলে। ওই গৃহবধূ থানায় আওয়ামী লীগ নেতা গোলজার হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযোগের বৃদ্ধিতে রাতেই অভিযান চালিয়ে পুলিশ আসামী গোলজার হোসেনকে গ্রেপ্তার করেন।

উপরে