প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২০ ১৩:৪১

সংবাদ প্রকাশের পর আর্থিক সহযোগিতা পেলো অসুস্থ্য হিলির হৃদয়

হিলি (দিনাজপুর)
সংবাদ প্রকাশের পর আর্থিক সহযোগিতা পেলো অসুস্থ্য হিলির হৃদয়
"হৃদয়কে নিয়ে দিশেহারা বাবা-মা" শিরোনামে বিভিন্ন পত্রিকা, অনলাইনে সংবাদ প্রকাশের পর হিলি সিপির অসুস্থ্য হৃদয়কে আর্থিক সহযোগিতা দিলেন বিরামপুরের এ্যাডভোকেট নুরুজ্জামান সরকার জামান।
 
এদিকে হাকিমপুর ফাউন্ডেশন, তারুণ্য শক্তি ও উদ্দীপ্ত তারুণ্য এই তিনটি সংগঠন তাকে আর্থিক সহযোগিতা করেছেন।
 
শুক্রবার সন্ধ্যা ৭টায় সাপ্তাহিক হিলিবার্তা কার্যালয়ে হাকিমপুর ফাউন্ডেশনের সদস্যদের হাতে পাঁচ হাজার টাকা তুলে দেন এ্যাডভোকেট নুরুজ্জামান সরকার। এর আগে হিলির তিনটি সংগঠন ৭৮ হাজার টাকা দিয়ে হৃদয়কে সহযোগিতা করেছেন।
 
এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজুর রহমান মিলন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, আমাদের সময় পত্রিকার হিলি প্রতিনিধি মিজানুর রহমান মিজান। 
 
এ্যাডভোকেট জামান বলেন, গত ২৬ সেপ্টেম্বর বিভিন্ন পত্রিকা, অনলাইনে প্রকাশিত "হৃদয়কে নিয়ে দিশেহারা বাবা-মা" শিরোনামে সংবাদটি দেখতে পাই। সংবাদটি পড়ে এই অসহায় অসুস্থ হৃদয়কে আমার সাধ্যমত কিছু অর্থ দেওয়ার নিয়ত করেছি। তাই আজ হাকিমপুর ফাউন্ডেশনের হাতে হৃদয়কে দেওয়ার জন্য ৫ হাজার টাকা তুলে দিলাম।
 
আমি আন্তরিক ভাবে অভিনন্দন জানায় পত্রিকা, অনলাইনকে এই রকম অসুস্থ মানুষের অসহায়ত্বের কথা তুলে ধরার জন্য।
 
প্রসঙ্গত, দিনাজপুরের হিলি সিপির হিরুর মেধাবী ছেলে হৃদয় দীর্ঘদিন যাবৎ মরণ ব্যাধি প্যানক্রিয়াটাইটিস রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার চিকিৎসার জন্য বাবা-মা সব শেষ করেও তাকে সুস্থ করতে পারছেন না। তাকে নিয়ে বগুড়া,রাজশাহীসহ ঢাকায় চিকিৎসা করেছে। উন্নত চিকিৎসার জন্য টাকার অভাবে ভারতে নিয়ে যেতে পারেনি। শেষে সিরাজগঞ্জের এনায়েতপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে বর্তমান হৃদয় চিকিৎসাধীন রয়েছে। তার মা শেফালী বেগম বলেছেন ছেলেকে সুস্থ করতে অপারেশন করতে হবে। তার অপারেশনে জন্য প্রায় ৮ থেকে ১০ লাখ টাকা লাগবে। এতোগুলো টাকা জোগাড় করা আমাদের পক্ষে সম্ভব নই। তাই দেশের হৃদয়বান,বিত্তবান ও সরকারের নিকট আর্থিক সহযোগিতার আবেদন করছি।
উপরে