প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২০ ২০:৪০

হিলিতে বস্তার আড়তে আগুন,১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি

হিলি (দিনাজপুর) প্রতিনিধি
হিলিতে বস্তার আড়তে আগুন,১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি

দিনাজপুরের হিলির সাদিয়া চট, বস্তা আড়তে আগুন লেগে প্রায় ১২ লাখ টাকার বস্তা পুড়ে ছাঁই হয়েছে।

শনিবার (১০ অক্টবর) রাত ২ টায় হিলি সীমান্তের চুড়িপট্টি এলাকায় সাদিয়া চট, বস্তা আড়তে এঘটনা ঘটে। স্থানীয়, সীমান্তে টহলরত বিজিবি সদস্য এবং ফায়ার সার্ভিসের এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় পেয়ার আলী বলেন, আজ রাত ২ টার দিকে আমরা দেখতে পাই, বস্তার আড়তে আগুন এবং ধোঁয়া উড়ছে। এসময় আমরা স্থানীয়রা ঘটনা স্থলে ছুটে যায় এবং পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি এবং আমাদের সাথে বিজিবি সদস্যরাও আগুন নেভাতে সহযোগীতা করে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে, তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাদিয়া বস্তা আড়তের মালিক সাদিক হোসেন মোল্লা জানান, রাত ১২টার সময় আমি আড়ৎ বন্ধ করে বাড়িতে চলে যায়। পরে রাত ২টার সময় স্থানীয়রা আমাকে ফোন করে আগুন লাগার বিষয়টা জানান। আমি তখন দ্রুত আমার আড়তে এসে উপস্থিত হয় । এসে দেখি স্থানীয়সহ ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে এনেছে। কিন্তু আমার আড়তের সব বস্তা পুড়ে ছাঁই হয়ে গেছে। গতকাল আমার আড়তে এক গাড়ি নতুন বস্তা নামিয়ে ছিলাম। সব মিলে আড়তে প্রায় ১২ লাখ টাকার বস্তা ছিলো। কিভাবে আগুন লেগেছে জানতে চাইলে তিনি জানান, আমি ধারনা করছি, বিদ্যুতের তার থেকে আমার আড়তে আগুনের সুত্রপাত হয়েছে।

এবিষয়ে হিলি ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ মিজানুর রহমান জানান, শনিবার রাত অনুমানিক পোনে ২টার সময় আমরা জানতে পারি হিলির চুড়িপট্টি এলাকায় একটি বস্তার আড়তে আগুন লেগেছে। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিস সদস্যরা দ্রুত ঘটনা স্থলে পৌছায় এবং আগুন নিয়ন্ত্রনে আনি। বৈদ্যুতি তার থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করেন তিনি।

উপরে