প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২০ ১২:৫১

ধুনটে ভিক্ষুককে শ্বাসরোধে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক
ধুনটে ভিক্ষুককে শ্বাসরোধে হত্যার অভিযোগ

বগুড়ার ধুনটে হাসিনা খাতুন ওরফে হাসিবা(৪৫) নামের এক ভিক্ষুকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে উপজেলার ঘুগরাপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত হাসিবা ওই গ্রামের মৃত মোলা বক্সের স্ত্রী ।

এলাকাবাসী জানায় , প্রায় ১৫ বছর আগে হাসিবার স্বামী মারা যান। এরপর থেকে তিনি ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করতেন। মঙ্গলবার ভোরে হাসিবার বাড়ির থেকে ১০০ গজ দুরে ফাঁকা মাঠে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এলাকাবাসীর ধারনা, হাসিবাকে ধর্ষণ শেষে হত্যার পর মরদেহ ফেলে পালিয়েছে দুর্বত্তরা।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশের ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, মৃতদেহের গলায় ওড়না পেঁচানো ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান বলেন, দুর্বত্তরা ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

উপরে