প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২০ ১৮:৩৬

আত্রাইয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
আত্রাইয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁ-৬ (আত্রাই রাণীনগর) আসনের সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদের উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচনের দাবি এবং সারাদেশে ধর্ষনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে আত্রাই উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।বিক্ষোভ সমাবেশের নেতৃত্ব ও বক্তব্য দেন  আলহাজ্ব শেখ মো.রেজাউল ইসলাম রেজু।

মঙ্গলবার (২০অক্টোবর) সকাল  সাড়ে ১১টায় কেন্দ্রীয় বিএনপির নির্দেশে জেলা বিএনপির আহ্বানে আত্রাই থানা বিএনপির অস্থায়ী কার্যালয় (রেজিষ্ট্রি অফিস সংলগ্ন মেল চত্বর) থেকে প্রহসনের এই ভোট বাতিল ও পুনঃ নির্বাচন এবং সারাদেশে ধর্ষনের প্রতিবাদে  বিক্ষোভ মিছিল করে। মিছিলটি উপজেলার বেইলী ব্রিজ এলাকায় পৌচ্ছালে পুলিশ বাঁধা দেয় এবং সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্ত্যকালে শেখ রেজাউল ইসলাম রেজু বলেন, সম্প্রতি অনুষ্ঠিত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনের ফলাফল বাতিল ও পুনরায় নির্বাচন এবং সারাদেশে ধর্ষনের প্রতিবাদে আজকের এ সমাবেশ। সম্প্রতি পাবনা এবং শনিবার (১৭ অক্টোবর) ঢাকা-৫ ও নওগাঁ-৬ এর জাতীয় সংসদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ এবং সরকার দলীয় সন্ত্রাসী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতই ত্রাস সৃষ্টি করে এবং কেন্দ্র দখল করে বিরোধী দলের এজেন্টদের কেন্দ্র থেকে জোর করে বের করে দিয়ে ভোট ডাকাতি করে। বর্তমানে সারা দেশে খুন ধর্ষণ রাহাজানি অভয়ারণ্য। দেশে আইনের সুশাসন নেই।এখানে প্রশাসনসহ নির্বাচন কমিশন নির্বীকার দর্শকের ভূমিকা পালন করে। উক্ত সমাবেশে অংশ নেয় আত্রাই থানা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

উপরে