প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ১৬:০১

যুব সমাজই পারে ঘুণে ধরা সমাজকে বিনির্মাণ করতে

কাহালু (বগুড়া) প্রতিনিধি
যুব সমাজই পারে ঘুণে ধরা সমাজকে বিনির্মাণ করতে

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেছেন, যুব সমাজের সকল ভাল উদ্দ্যেগকে আমি স্বাগত জানাই। কারণ তারা বিপথে না গিয়ে খেলাধুলায় মনোযোগ দিয়েছে। আর এই যুব সমাজই পারে ঘুণে ধরা সমাজকে বিনির্মাণ করতে।

তিনি আরও বলেন, যুব সমাজ পারে নিজ এলাকা ঢেলে সাজাতে। সৃজনশীলতার সৃষ্টি করতে পারে যুব সমাজ। সৃজনশীল যুবকেরা আগামী দিনে নেতৃত্ব দেবে দেশ ও জাতির জন্য। মঙ্গলবার রাতে বগুড়ার কাহালুর উপজেলার কালাই ইউনিয়নের পাঁচগ্রাম উচ্চ বিদ্যালয়ে পাঁচগ্রাম ব্যাডমিন্টন ক্লাব কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালাই ইউনিয়ন পরিষদের সদস্য মজিবর রহমান । পাঁচগ্রাম ব্যাডমিন্টন কাবের সভাপতি আলমগীর হোসেন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বরণ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাঁচগ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক আরাফাত রহমান রাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু পৌর বিএনপির সাবেক আহবায়ক আনিছার রহমান, বিএনপিনেতা ও কালাই ইউ পির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জাহেদুর রহমান, বিএনপিনেতা জিল্লুর রহমান মিন্টু, আব্দুর সবুর খান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জোবাইদুল ইসলাম সবুজ, পাঁচগ্রাম ব্যাডমিন্টন কাবের সিনিয়র সহ-সভাপতি সোহান হোসেন, সাধারণ সম্পাদক তৌফিক হোসেন প্রমূখ।

 

উপরে