প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২১ ২০:১৭

সৈয়দপুরে দিনেদুপুরে চালককে পিটিয়ে জখম করে অটোরিকশা ছিনতাই

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে দিনেদুপুরে চালককে পিটিয়ে জখম করে অটোরিকশা ছিনতাই

নীলফামারীর সৈয়দপুরে দিনেদুপুরে চালক হাসান আলীকে (৫০) পিটিয়ে মাথায় মারাত্মক জখম করে তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। 

শুক্রবার বেলা আনুমানিক সাড়ে ১১ টার দিকে  সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল চত্বরে ঘটনাটি ঘটে।

জানা গেছে, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের সোনাপুকুর মাঝাপাড়া এলাকার আজিম উদ্দীনের ছেলে ব্যাটারিচালিত অটোরিকশা চালক হাসান আলী। ঘটনার দিন  শুক্রবার যাত্রীবেশে তিন-চার জনের একদল ছিনতাইকারী তার অটোরিকশা উঠেন। এরপর তারা  অটোরিকশা চালক হাসান আলীকে সুকৌশলে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পূর্ব প্রান্তে আবাসিক এলাকায় নিয়ে গিয়ে মাথায় পিটিয়ে মারাত্মক জখম করে তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যান। পরে আশেপাশের লোকজন ঘটনাটি টের পেয়ে মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তিনি বর্তমানে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চতুর্থ তলায় সার্জারী বিভাগে ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন। 

এ রিপোর্ট পাঠানো পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন আহত অটোরিকশা চালক হাসান আলী অচেতন অবস্থায় রয়েছেন।
 

আহত অটোরিকশা চালকের ভাগিনা  ডিপ্লোমা প্রকৌশলী ওয়াজেদ আলী জানান,  ছিনতাই করে নিয়ে যাওয়া অটোরিকশাটি তার মামা নিজের ছিল। গত কয়েকদিন আগে ৬০ হাজার টাকায় সেটিতে নতুন ব্যাটারি লাগান তার মামা হাসান আলী। আর  এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানান তিনি।
 

সৈয়দপুর থানার গতকাল শুক্রবারের ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মারুফ এ বিষয়ে  লিখিত অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেন।

 

উপরে