প্রকাশিত : ১৭ জানুয়ারী, ২০২২ ২২:৫১

মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে বগুড়ায় ব্যাটমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার
মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে বগুড়ায় ব্যাটমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত

‘খেলাধুলায় মনোযোগ করি, মাদকমুক্ত সমাজ গড়ি’ স্লোগানে বগুড়ায় ধাওয়াপাড়া যুব সমাজের আয়োজনে রবিবার রাতে শহরের বগুড়া কলেজ মাঠে ব্যাটমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

মেহরাব হোসেন তানভীর ও সোহান আহম্মেদ এর সার্বিক ব্যবস্থাপনায় টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমরা অত্যন্ত সৌভাগ্যবান যে আমরা একজন ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশে আজ ক্রীড়াঙ্গণ উজ্জীবিত ও প্রাণবন্ত। সারাবছর সকল ধরণের খেলায় মুখরিত থাকে তৃণমূল পর্যায়ের সকল মাঠ যে সুযোগ করে দিয়েছে বর্তমান সরকার। তিনি বগুড়ায় তার অবস্থান থেকে ক্রীড়াঙ্গণের বিকাশে সর্বদা সহযোগিতার প্রতিশ্রুতি দেন। টুর্নামেন্টের উদ্বোধক হিসেবে এসময় উপস্থিত ছিলেন রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ। 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মঞ্জুয়ারা খাতুন মুন্নি, বিশিষ্ট ব্যবসায়ী শ্যামল দাস, দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার ও বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায়, ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুজ্জামান (রানা) ও সাংগঠনিক সম্পাদক আতিক হাসান মানিক এবং নারুলী পুলিশ ফাঁড়ির এএসআই সেকেন্দার বাদশা। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মুহতাব মুন্না, বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আপেল, জেলা ছাত্রলীগ নেতা জেমি পোদ্দার, শহর ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোস্তফা আল মামুন, ধাওয়াপাড়া যুব সমাজ সংগঠনের পক্ষে মাইনুল হাসান প্রান্ত, রাফি আহম্মেদ, রনি আহম্মেদ, রিমন প্রাং প্রমুখ। টুর্ণামেন্টে বিজয়ী দল হিসেবে নারুলী মধ্যপাড়া টিম কে ৮ হাজার টাকা ও এবং রানার্স আপ হিসেবে ইছাইদহ দলকে ৫ হাজার টাকা পুরস্কার হিসেবে প্রদান করা হয়।

উপরে