প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২২ ১৭:৩৭

শেখ হাসিনা করোনাকালেও এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন: শফিক

প্রেস বিজ্ঞপ্তি
শেখ হাসিনা করোনাকালেও এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন: শফিক
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বগুড়া শহরের চকসুত্রাপুর সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কার্যালয়ের সহযোগিতায় কোভিড-১৯ টিকার প্রথম ডোজ ২ হাজার জনকে প্রদান কর্মসূচি পালন করা হয়।
 
কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চকসুত্রাপুর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সাখাওয়াত হোসেন শফিক।
 
প্রধান অতিথির বক্তব্যে সাখাওয়াত হোসেন শফিক বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ প্রচেষ্টায় এদেশের সকল শ্রেণির মানুষ কোভিড-১৯ এর টিকা বিনামূল্যে পাচ্ছেন। শেখ হাসিনা করোনাকালেও এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।  এদেশের মানুষ মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে করোনা মোকাবেলায় ভুমিকা পালন করছে। দেশের সকল দূর্যোগে সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে।
 
এই এলাকার মানুষ অনেকেই টিকা নিতে পারেন নি। আজ এখানে ২ হাজার মানুষকে টিকার প্রথম ডোজ প্রদান করা হচ্ছে। শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। তাই দেশ এগিয়ে যাচ্ছে। দেশকে এগিয়ে নিতে সকলকে একহয়ে দেশের জন্য কাজ করতে হবে। সকলে মিলে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলব। দেশ হবে ডিজিটাল বাংলাদেশ। করোনার কারণে সরকারি কিছু বিধিনিষেধ দেয়া হয়েছে তা সবাইকে মেনে চলতে হবে। আমাদের সকলকে সুন্দর সমাজ উপহার দিতে হলে সকলকে একসাথে নিয়ম মেনে এই ক্রান্তিকালে চলতে হবে। দেশের উন্নয়নে সকলকে সরকারের পাশে থেকে উন্নয়নের অংশীদর হয়ে উঠারও আহ্বান জানান তিনি।
 
টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ শফিউল আজম। সুপান্থ মল্লিকের পরিচালনায় কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু, জেলার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন, জেলা আওয়ামীলীগ সদস্য আবু সেলিম, চকসুত্রাপুর সমাজ কল্যাণ সংস্থার রওশন আলী খোকন, আশরাফ আলী বকুল, রুপলাল দাস, নিলয়, নুর, আব্দুল কাইয়ুম, মিল্লাত হোসেন সহন আরও অনেকে। টিকাদান কর্মসূচিতে স্বাগত বক্তব্য রাখেন চকসুত্রাপুর সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদা মলি, সাবেক ছাত্রলীগ নেতা এসএম জোবাইদুল ইসলাম আসাদ, সদর উপজেলা ছাত্রলীগ নেতা সেভিট মন্ডল সহ আরও অনেকে।
উপরে