প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২২ ১৮:০২

মাদলা ও চোপিনগরে প্রধানমন্ত্রীর উপহারের শীতবস্ত্র বিতরণ

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ
মাদলা ও চোপিনগরে প্রধানমন্ত্রীর উপহারের শীতবস্ত্র বিতরণ
বগুড়ার শাজাহানপুরে চোপিনগর  ও মাদলা ইউনিয়নে শীতার্ত মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের কম্বল বিতরণ করা হয়েছে।
 
মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদে চোপিনগর  ইউনিয়নের কিছু শীতার্ত মানুষদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত কম্বল  বিতরণ করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব ভিপি এম সুলতান আহম্মেদ। 
 
এ সময় উপস্থিত ছিলেন চোপিনগর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মাহফুজার রহমান বাবলু, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ছানোয়ার হোসেন,সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা হাসেম আলী,উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক ও চোপিনগর ইউপি সদস্য আরীফ আজাদ পলাশ,চোপিনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজার রহমান, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান বাচ্চু,যুবলীগের সদস্য আপেল মাহমুদ,যুবলীগ নেতা জহুরুল ইসলাম,হুমায়ূন প্রমুখ। 
 
এর আগে সকালে মাদলা ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের কম্বল বিতরণ করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব ভিপি এম সুলতান আহম্মেদ।
 
সে সময় উপস্থিত ছিলেন  উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক আবু সাইদ,মাদলা ইউনিয়ন যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হারুন আর রশীদ,সাধারণ সম্পাদক মিন্টু মিয়া,উপজেলা যুবলীগের সদস্য আপেল, যুবলীগ নেতা কাইয়ূম,উজ্জ্বল,বাবু প্রমুখ।
উপরে