প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২২ ২০:৩০

শিবগঞ্জে যথা সময়ে ম্যানেজিং কমিটি নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন

শিবগঞ্জ( বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে যথা সময়ে ম্যানেজিং কমিটি নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন

বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের  ভরিয়া উচ্চ বিদ্যালয়ের বর্তমান সদস্য ওমর ফারুক মঙ্গলবার শিবগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের  আয়োজন করেন। 

লিখিত বক্তব্যে তিনি বলেন গত ২৪ জানুয়ারি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত শিবগঞ্জে ভরিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন স্থগিত চেয়ে অভিযোগ শিরোনামে  যে সংবাদ প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন । প্রকৃত ঘটনায় একপক্ষ নির্বাচনে পরাজিত হবে নিশ্চিত জেনে নির্বাচন ভুন্ডুল করার ষড়যন্ত্র করার পায়তারা করছে। নিয়ম মাফিক সকল সদস্য ও শিক্ষক প্রতিনিধি যথা সময়ে মনোনায়ন উত্তোলন ও জমা দেন।

বিদ্যালয়ের শিক্ষক খলিলুর রহমান ও আব্দুল হাকিম এর বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা একেবারে বানোয়াট । তারা যথা সময়ে মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দেন। বিদ্যালয়ের অভিভাবক সিরাজুল ইসলামের ছেলে ১০ম শ্রেণিতে উত্তীর্ণ হওয়ার  কারণে তার নাম ভোটার তালিকায় লিপিবদ্ধ হয়নি। এই অযুহাতে বর্তমান সভাপতি সিরাজুল ইসলামকে দিয়ে বিভিন্ন স্থানে নির্বাচনের পরাজয় হবে জেনে নির্বাচন বানচাল করার জন্য নানা ভাবে পায়তারা করছে। নির্বাচনী কার্যক্রম পরিচালনা করায় বিদ্যালয়ের সভাপতি শাকিরুল  ইসলাম প্রধান শিক্ষক শাহ আলম কে নানা ধরনে হুমকী সহ তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করেন। বর্তমান সভাপতি নির্বাচন বানচালের জন্য নানা ভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে । আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে যথা সময়ে নির্বাচন করার অনুরোধ করছি। এসময় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ে সাবেক সভাপতি গোলাম মোস্তফা, সদস্য জাহিদুল ইসলাম, হাবলু মিয়া, শহিদুল ইসলাম প্রমুখ।  

 

উপরে