প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২২ ২১:০০

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মত মহৎ কাজ আর নেই: দুলু

প্রেস বিজ্ঞপ্তি
অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মত মহৎ কাজ আর নেই: দুলু

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু বলেছেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মত মহৎ কাজ আর নেই।

সারাদেশে হাড় কাঁপানো শীত নামছে। শীতের কারণে বেড়েছে গরিব দুস্থ ও অসহায় মানুষের দুর্ভোগ। এলাকার গরিব দুস্থ ও অসহায় মানুষেরাও শীতের তীব্রতায় কষ্ট পাচ্ছে। তাই তাদের কষ্ট লাঘবের জন্য জাবেদুর রহমান ফাউন্ডেশন শীতবস্ত্র বিতরণের আয়োজন করেছে। এ আয়োজন ঋতুরাঙ্গাময়ী রুপসী বাংলা আমার স্বপ্নের বাংলাদেশ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সার্থক বাংলাদেশের আয়োজন। এ দেশকে ঘিরে নিত্যদিনে স্বপ্নে বিভোর থাকবো আমরা অসহায় মানুষের কল্যাণে। আমাদের ইতিহাস ও সভ্যতার মূলমন্ত্রে আপনাদেরও থাকবে অংশিদারিত্ব। আপনারা সমাজের বোঝা নন, সম্পদ, অবহেলার পাত্র নন, আপনাদের কাছে আমরা সকলেই দায়বদ্ধ। আমাদের প্রত্যেককেরই দায়-দায়িত্ব ও কর্তব্যই হচ্ছে সমাজের অবহেলিত মানুষদেরকে মুল্যয়ন করা। 
তিনি আরো বলেন, একজন মানুষ হয়ে আর একজন অসহায় কর্মক্ষম মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব। সমাজের অসহায়, দুস্থ মানুষদেরকে সামনের কাতারে কি করে নিয়ে আসা যায় এটিই হবে বর্তমান সময়ের বড় চ্যালেঞ্জ। এটি হবে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একটি আত্মমর্যাদাশীল জাতি হিসেবে সম্মানজনক স্থানে প্রতিষ্ঠা করার একমাত্র অবলম্বন। 

মঙ্গলবার বিকেলে সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নিজবলাইল গ্রামে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জাবেদুর রহমান ফাউন্ডেশনের পরিচালক সোহেল তানভীরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মা-নুরজাহান ইয়াছিন ফাউন্ডেশনের চেয়ারম্যান সমাজসেবক সৈয়দ ফারুকী, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু, হাটশেরপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বুলবুল আহম্মেদ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মেহেদুল ইসলামসহ প্রমুখ। 

এলাকার ৩শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

উপরে