প্রকাশিত : ২২ মে, ২০২২ ২২:৪৫

শিবগঞ্জে পুলিশের অভিযানে নেশা জাতীয় ইনজেকশন ও ফেন্সিডিল উদ্ধার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ
শিবগঞ্জে পুলিশের অভিযানে নেশা জাতীয় ইনজেকশন ও ফেন্সিডিল উদ্ধার

বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের পৃথক ২টি অভিযান চালিয়ে নেশা জাতীয় ইনজেকশন সহ ভারতীয় আমদানী নিষিদ্ধ ২৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। 

থানা সূত্রে জানা যায়, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস এর নির্দেশনায় ২২ মে রবিবার গোপন সংবাদের ভিত্তিতে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ ইন্সপেক্টর সৈয়দ  আলীমগীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ রংপুর- বগুড়া মহা সড়কের মুরাদপুর মোড়ে নিয়মিত যানবহনে তল্লাশী অভিযান পরিচালনার সময় রংপুর টু ঢাকাগামী এস.কে স্পেশাল পরিবহণ যাহার রেজি নং- ঢাকা মেট্রো-ব-১৩-০৪৯৪। যাত্রীবাহী বাসে তল্লাশী করে অবৈধ ভাবে এক যাত্রীর নিজ হিফাজতে রাখা ২৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করেন। এঘটনার সহিত জড়িত থাকার অপরাধে ঘটনাস্থল থেকে  রংপুর জেলার কোতায়ালী থানার নিশবেদগঞ্জ সতোরঞ্জি গ্রামের তবিবর রহমান মনিরুজ্জামান মিশু (৩০) ও যাত্রীবাহী বাসের চালকের সহকারি  একই জেলার পিরগাছা থানার আবুল কাশেম এর ছেলে জীবন মিয়া (২০) কে আটক আটক করেছে পুলিশ।  

অপরদিকে শিবগঞ্জ থানা পুলিশ রংপুর টু বগুড়া মহাসড়কের মুরাদপুর মোড় এলাকা থেকে  রংপুর টু ঢাকাগামী শঠিবাড়ী স্পেশাল পরিবহণ নামক এক যাত্রীবাহী বাস যাহার রেজি নং- ঢাকা মেট্রো-ব-১৫-৮৩২৮ থেকে তল্লাশী করে চটের বস্তার ভিতরে বিশেষ কায়দায় রাখা ২৬৫০টি নেশাজাতীয়  ইনজেকশন ( এ্যাম্পল) উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে সড়িত থাকার অপরাধে অবৈধ মালামালের কোন মালিক না পাওয়ায় যাত্রীবাহী বাস চালকের দুই সহকারিকে আটক করা হয়েছে। আটককারীরা হলেন রংপুর জেলার মিঠাপুকর থানার বড় হযরতপুর গ্রামের মৃত: আঃ রহমান এর ছেলে মোঃ এমদদুল ইসলাম (৫০) ও  একই জেলার মিঠাপুকুর থানার শঠিবাড়ী গ্রামের ইউসুফ আলীর ছেলে আমিন মিয়া (৪৫) এর বিরুদ্ধে মাদক দ্রব্য পরিবহণ ও নিজ জিম্মায় রাখার অপরাধে আটক করা হয়।   

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন,  তল্লাসী অভিযানে পৃথক ২টি ঘটনায় মাদক দ্রব্য আইনে আটককৃত ৪ জনের নামে মামলা দায়েরের প্রেক্ষিতে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

উপরে