প্রকাশিত : ২৫ মে, ২০২২ ২১:৪৬

রাণীনগরে ট্রাক চাপায় শিশু নিহত বাবা আহত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :
রাণীনগরে ট্রাক চাপায় শিশু নিহত বাবা আহত
নওগাঁর রাণীনগরে মিনি ট্রাক চাপায় আব্দুল্লাহ (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এসময় শিশুর বাবা কলেজ শিক্ষক জাহাঙ্গীর আলম আহত হয়েছেন। আহত কলেজ শিক্ষককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
 
বুধবার সকাল পৌনে ৯টায় উপজেলা সদরের হাসপাতাল চত্বরে অদুরে এঘটনা ঘটে।
 
রাণীনগর থানার ওসি মো: শাহিদ আকন্দ বলেন,বুধবার সকাল পৌনে ৯টায় কলেজ শিক্ষক জাহাঙ্গীর আলম শিশু আব্দুল্লাহকে নিয়ে চকমুনু ভাড়া বাসা থেকে মটরসাইকেল যোগে রাণীনগর সদরে যাচ্ছিলেন। এসময় চকমুনু রাস্তা থেকে রাণীনগর হাসপাতাল মোড়ে নওগাঁ-আত্রাই রাস্তায় ওঠার পর মোড়ের একটু অদুরে দক্ষিনে পৌছলে সিএনজির সাথে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পরে যায়। এমন সময় বিপরীত দিক থেকে দ্রæগামী একটি মিনি ট্রাক বাবা ছেলেকে চাপা। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে চিকিৎক শিশু আব্দুল্লাহকে মৃত্যু ঘোষনা করে। আহত জাহাঙ্গীর আলম নওগাঁ সদর উপজেলার পার বাঁকাপুর গ্রামের বাবর আলীর ছেলে। তিনি চকমুনু গ্রামে ভাড়া বাসা থেকে রাণীনগর শের-এ বাংলা সরকারী ডিগি মহাবিদ্যালয়ে শিক্ষকতা করেন। তবে ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এঘটনায় এখনো থানায় কেউ কোন অভিযোগ করেনি বলে জানিয়েছেন ওসি শাহিন আকন্দ।
 
রাণীনগর সদর হাসপাতাল কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম বলেন, ট্রাক চাপায় শিশুর মাথা থেতলে মগজ বের হয়ে স্পটেই মারা গেছে। এছাড়া বাবা জাহাঙ্গীর আলমের হাত-পা,কোমড় ভেঙ্গে গেছে এবং মাথাসহ বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
উপরে