প্রকাশিত : ২৫ জুন, ২০২২ ১৫:০১

বর্ণিল আয়োজনে পঞ্চগড়েও ‘পদ্মা সেতু’র উদ্বোধনী অনুষ্ঠান

পঞ্চগড় প্রতিনিধি
বর্ণিল আয়োজনে পঞ্চগড়েও ‘পদ্মা সেতু’র উদ্বোধনী অনুষ্ঠান

বর্ণাঢ্য শোভাযাত্রার সাথে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পঞ্চগড়ে উদযাপিত হয়েছে ঐতিহাসিক সেতু ‘পদ্মা সেত’ুর উদ্বোধনী অনুষ্ঠান। বর্ণিল ওই কর্মসূচির আয়োজন করে পঞ্চগড় জেলা প্রশাসন।

শনিবার সকালে কালেক্টরেট চত্বর থেকে শুরু হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। প্রায় দেড় কিলোমিটার এলাকাজুড়ে এই শোভাযাত্রায় অংশ নেন কয়েক হাজার মানুষ। শোভাযাত্রাটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট, উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, পৌর মেয়র জাকিয়া খাতুনসহ বীর মুক্তিযোদ্ধা, সরকারি বেসকারি দপ্তরের কর্মচারী কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতাকর্মী, সাংস্কৃতিক কর্মী, শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন। পরে পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষ্যে সিরাজুল ইসলাম স্টেডিয়ামে আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং রাতে শহরের শের-ই-বাংলা চত্বরে বর্ণিল আতশবাজির পর সরকারি অডিটোরিয়ামে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

উপরে