প্রকাশিত : ২৫ জুন, ২০২২ ২১:২০

পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরন

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরন করা হয়েছে। শনিবার (২৫ জুন) দুপুরে পার্বতীপুর পৌরসভা অডিটোরিয়ামে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়িত "বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা(পার্বত্য চট্রগ্রাম ব্যতীত)" শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্র-ছাত্রীদের মাঝে ২০২১-২০২২ অর্থ বছরের শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসন, পার্বতীপুর, দিনাজপুর আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মোস্তাফিজুর রহমান, মাননীয় সংসদ সদস্য দিনাজপুর- ৫, সভাপতি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও সভাপতি দিনাজপুর জেলা আওয়ামী লীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব  হাফিজুল ইসলাম প্রামানিক, চেয়ারম্যান,উপজেলা পরিষদ, পার্বতীপুর, দিনাজপুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুহাম্মদ ইসমাঈল, উপজেলা নির্বাহী অফিসার, পার্বতীপুর, দিনাজপুর। এ ছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ আমিরুল মোমেনিন মোমিন ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ও রুকশানা বারী রুকু,মহিলা  ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, পার্বতীপুর, দিনাজপুর সহ আরো অনেকে।

উপরে