প্রকাশিত : ৯ আগস্ট, ২০২২ ১৭:৩২

সাংবাদিক মিলন রহমানের মাতার মৃত্যুতে শোক

প্রেস বিজ্ঞপ্তি
সাংবাদিক মিলন রহমানের মাতার মৃত্যুতে শোক

বগুড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) সদস্য দৈনিক ইত্তেফাকের নিজস্ব প্রতিবেদক মিলন রহমানের মা ফিরোজা বেগম  (৮০) আর নেই। আজ ৯ আগষ্ট সকাল সাড়ে সাতটায় বগুড়ার শাছুননাহার ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ^াস ত্যাগ করেছেন। ইন্না-লিল্লাহ...রাজিউন। 

মৃত্যুকালে ৩ ছেলে, ৫ মেয়েসহ আত্নীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ মঙ্গলবার বাদ আছর নিশিন্দারা মধ্যপাড়া জামে মসজিদ মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মরহুমার মৃত্যুতে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, এসএম কাওসার ও মাসুদুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ও সাজেদুর রহমান সিজু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক লতিফুল করিম, পাঠাগার সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য আরিফ রেহমান, আবুল কালাম আজাদ ঠান্ডা, জেএম রউফ, ফরহাদুজ্জামান শাহী, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, আব্দুল মোত্তালিব মানিক, চপল সাহা, তানসেন আলম, নাজমূল হুদা নাসিম ও আব্দুর রহিম শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

অপর এক বিবৃতিতে বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারন সম্পাদক জেএম রউফ মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে। সেইসঙ্গে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

উপরে