প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৪৮

রাণীনগরে হামলার শিকার সেই বৃদ্ধ মারা গেছে

অনলাইন ডেস্ক
রাণীনগরে হামলার শিকার সেই বৃদ্ধ মারা গেছে
নওগাঁর রাণীনগরে গভীর রাতে ঘরে ঢুকে নি:সন্তান দম্পতি আলহাজ্ব তাহের উদ্দীন (৮৫) ও তার স্ত্রী খোতেজান বিবি (৮০) কে কুপিয়ে রক্তাক্ত জখমের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বৃদ্ধ তাহের উদ্দীন।
 
শুক্রবার দুপুরে মারা যান তিনি। হামলায় গুরুত্বর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি ছিলেন।গত সোমবার সন্ধায় বাড়ীতে নিয়ে আসে।এঘটনায় থানাপুলিশ শুক্রবার বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। বৃদ্ধ তাহের উদ্দীন 
উপজেলার করজগ্রাম দোগাছী পাড়া গ্রামের মৃত সুখচাঁন আলীর ছেলে। 
 
আলহাজ্ব তাহের উদ্দীনের ভাতিজা মোবারক আলী বলেন,গত মাসের ২৮ তারিখে দিবাগত গভীর রাতে দূবৃত্তের হামলার শিকার হন চাচা-চাচী। খরব পেয়ে রাতেই থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে। এসময় প্রতিবেশির লোকজন ছুটে গিয়ে তাদেরকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দম্পতিকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এর পর সেখান থেকে বগুড়া এবং বগুড়াতেও অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 
 
এর পার থেকে রাজশাহীতেই চিকিৎসাধীন ছিলেন। এরই মধ্যে গত সোমবার সন্ধায় হাসপাতাল থেকে বাড়ীতে নিয়ে আসা হয়। এর পর শুক্রবার দুপুর নাগাদ মারা যান তাহের উদ্দীন। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। তবে কারা,কেন হামলা করেছিলেন তা বলতে পারেননি মোবারক আলী। 
 
রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,খবর পেয়ে শুক্রবার বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
উপরে