প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৫:১৭

হিলি চেকপোস্টে ভারতীয় যাত্রীর নিকট বিদেশী মদ জব্দ

দিনাজপুর প্রতিনিধিঃ
হিলি চেকপোস্টে ভারতীয় যাত্রীর নিকট বিদেশী মদ জব্দ
দিনাজপুরের হিলিতে ভারত থেকে বাংলাদেশে আসা রিংকু সরকার ভারতীয় এক পাসপোর্ট যাত্রীর কাছ থেকে ৭ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে হিলি কাস্টমস। পরবর্তীতে মুচলেকা নিয়ে সেই যাত্রীকে ছেড়ে দিয়েছে কাস্টম কতৃপক্ষ।
 
শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় ভারতীয় ওই পাসপোর্ট যাত্রী সীমান্ত অতিক্রম করে দেশে আসলে হিলি ইমিগ্রেশন চেকপোষ্টে কাস্টমস এর ব্যাগেজ রুমে তল্লাশী চালিয়ে তার ব্যাগ থেকে ওই মদগুলো উদ্ধার করে কাস্টমস কতৃপক্ষ। সে ভারতের দক্ষিন দিনাজপুর জেলার হিলি থানার বাসিন্দা।
 
হিলি স্থল শুল্কস্টেশনের সহকারি রাজস্ব কর্মকর্তা আব্দুল কাদের বলেন, আজ সকালে রিংকু সরকার নামের ওই ভারতীয় পাসপোর্ট যাত্রী (যাহার পাসপোর্ট নম্বর আর-৫৮৭২৩৩৯) সীমান্ত অতিক্রম করে ভারত থেকে দেশে আসে। এসময় সন্দেহ হলে কাস্টমসের ব্যাগেজ রুমে তার ব্যাগ তল্লাশী করে  ৬ বোতল বিলিন্ডার প্রাইড ও ১ বোতল অফিসার্স চয়েজ নামের মোট ৭ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। সে তার আত্মীয়র বাড়িতে বেড়াতে যাচ্ছিল বলে জানালেও এসব মদের বিষয়ে কোন সদুত্তর দিতে পারেনি সে। পরে সেই মদগুলো জব্দ করা হয় এছাড়াও পাসপোর্ট যাত্রীকে আটকের কোন না থাকায় মুচলেকা নিয়ে সেই পাসপোর্ট যাত্রীকে ছেড়ে দেওয়া হয়।
উপরে