প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২ ২২:১৯

বাংলাবান্ধা স্থলবন্দরের ১০ দিন বন্ধ আমদানি-রপ্তানি বন্ধ

পঞ্চগড় প্রতিনিধি
বাংলাবান্ধা স্থলবন্দরের ১০ দিন বন্ধ আমদানি-রপ্তানি বন্ধ

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দরের কার্যক্রম ১০ দিন বন্ধ থাকবে। সাপ্তাহিক ছুটিসহ শুক্রবার থেকে আগামী ৯ অক্টোবর পর্যন্ত আমদানি-রপ্তানিসহ বন্দরের সব কাজ বন্ধ থাকবে বলে নিশ্চিত করেছে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপ। 

স্থলবন্দর সূত্র জানায়, বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপ, সিএন্ডএফ এসোসিয়েশন ও ব্যবসায়ীরা নেপাল, ভুটান ও ভারতের ফুলবাড়ী এক্সপোর্টার অ্যান্ড ইমপোর্টার ওয়েলফেয়ার এসোসিয়েশন এবং ফুলবাড়ী লোকাল ট্রাক ওনার্স এসোসিয়েশন আলোচনার মাধ্যমে ৩০ সেপ্টেম্বর শুক্রবার থেকে ৯ অক্টোবর রোববার পর্যন্ত এই স্থলবন্দরের কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। আগামী ১০ অক্টোবর থেকে বন্দরের সচল হবে চতুর্দেশীয় এই বাংলাবান্ধা স্থলবন্দর। তবে ইমিগ্রেশন চেকপোস্ট এর মাধ্যমে ভারত-বাংলাদেশ যাতায়াত স্বাভাবিক থাকবে।

বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুক্রবার সকাল থেকে বাংলাবান্ধা স্থলবন্দরের কার্যক্রম ১০ দিনের জন্য বন্ধ রয়েছে। আগামী ১০ অক্টোবর চতুর্দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরের কার্যক্রম চালু করা হবে। 

 

উপরে