প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২ ২২:২২

বগুড়ার নূনগোলায় আরো একটি শাখার যাত্রা শুরু করল আকবরিয়া

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ার নূনগোলায় আরো একটি শাখার যাত্রা শুরু করল আকবরিয়া

‘আমার বাড়ি যেও ভ্রমর বসতে দিব পিঁড়ে, জল পান যে করতে দিব সালিক ধানের চিড়ে’। এখন আর পিঁড়েতে বসতে দেয়া হয় না, শালিক ধানের চিড়েও খেতে দেয়া হয় না। অতিথি আপ্যায়ন, ছেলে-মেয়েদের টিফিন, বন্ধু-বান্ধবদের আপ্যায়ন, পরিবারের সকলকে নিয়ে সকালের-বিকেলের নাস্তা, শিক্ষা প্রতিষ্ঠানের নানা অনুষ্ঠান, সভা-সেমিনারে প্রয়োজন পড়ে দই-মিষ্টি কনফেকশনারীর হরেক রকম খাদ্য পণ্যের। শিল্প, শিক্ষা, সাহিত্য সংস্কৃতির জনপদ বগুড়া। বগুড়ার এ এলাকায় শিক্ষা ও শিল্পের বিকাশ ঘটলেও গড়ে ওঠেনি ভালো মানের খাদ্য বিপননকারী প্রতিষ্ঠান। আবালবৃদ্ধবণিতার প্রয়োজনের তাগিদে শতাব্দীর স্বাক্ষর আকবরিয়া ভালো মানের খাবারের সমারোহে আরো একটি শাখার যাত্রা শুক্র করল। বৃহস্পতিবার বিকেলে বগুড়া সদরের নূনগোলায় আকবরিয়া দই-মিষ্টি কনফেকশনারী ও আকবরিয়া ডেইরী ফার্মের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। 

উদ্বোধনকালে তিনি বলেন, আকবরিয়া একটি মানবিক প্রতিষ্ঠান হিসেবে দেশজুড়ে খ্যাতি লাভ করেছে। এ প্রতিষ্ঠানের মাধ্যমে এ এলাকার জনগন ভালো মানের খাবার পাবেন এমন প্রত্যাশা ব্যক্ত করেন এবং প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন। 

এসময় উপস্থিত ছিলেন নূনগোলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুলতান মাহমুদ, আকবরিয়া লিমিটেডের সিটিও এনালিস্ট আন্দালিবুর রহমান, হেড অব সেলস রমজান হোসেন, আকবরিয়া কেয়ার ফাউন্ডেশনের ওয়ার্কিং কমিটির সাংগঠনিক সম্পাদক আজাহার আলী, ডিজিএম আলমগীর হোসেন, শামীম তালুকদার, জিল্লুর রহমান, সহকারি এইচ আর ইউনুস আলী বাবুল, আশিক ইবনে হাসান, আব্দুল বারেকসহ শিক্ষাবিদ, রাজনৈতিক ব্যক্তিবর্গ। 

উপরে