প্রকাশিত : ১ অক্টোবর, ২০২২ ১৭:১৬

তথ্য চাওয়ায় ক্ষিপ্ত হলেন হিলি কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা

দিনাজপুর প্রতিনিধিঃ
তথ্য চাওয়ায় ক্ষিপ্ত হলেন হিলি কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা
তথ্য চাওয়ায় ক্ষিপ্ত হয়ে সাংবাদিক মোসলেম উদ্দিন ও এখন টেলিভিশনের হিলি স্থলবন্দর প্রতিনিধি সোহেল রানাকে হলুদ সাংবাদিক বললেন হিলি কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল কাদের। 
 
শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সাড়ে ৬টায় হিলি সীমান্তের জিরো পয়েন্ট দিয়ে পাসপোর্ট যাত্রীরা বাংলাদেশে প্রবেশের সময় কাস্টমসে প্রবেশ না করে আনসার সদস্য ও কাস্টমস কর্মকর্তাদের সামনে দিয়ে তাদের কাছে থাকা ব্যাগেজ নিয়ে চলে যায়। এসময় সাংবাদিকরা ভিডিও ফুটেজ সংগ্রহ শেষে হিলি কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুর কাদেরের কাছে এ বিষয়ে তথ্য নিতে গেলে উপস্থিত সাংবাদিকদের দেখে হলুদ সাংবাদিক বলে ক্ষিপ্ত হয়ে উঠেন তিনি। এসময় ওই কর্মকর্তা বাংলাদেশের একমাত্র বিজনেস টেলিভিশন এখন টিভিকে অনলাইন টেলিভিশন বলেন এবং সাংবাদিক মোসলেম উদ্দিনকে দেখে নেওয়ার হুমকি দিয়ে  সাংবাদিকদের বিরুদ্ধে থানায় মামলা করার কথা বলেন তিনি।
 
এর আগেও চলতি মাসে এই ইমিগ্রেশন চেকপোস্ট ব্যবহার করে ভারতে সোনা পাচার হয় যদিও বাংলাদেশের কাস্টমস সেটি ধরতে ব্যর্থ হয় কিন্তু সেটা জব্দ করতে সক্ষম  হোন ভারতীয় কাস্টমস। এছাড়াও এই কাস্টমসে জব্দ করা হয় ভারতীয় মদ।
 
এ বিষয়ে জানতে চাওয়ার জন্য সন্ধ্যা ৬টা ৪২ মিনিট থেকে ৬টা ৫১ মিনিট পর্যন্ত ৫ বার হিলি কাস্টমসের উপ-কমিশনার বায়েজিদ হোসেনকে ফোন দিলে তিনি ফোন রিচিভ করেননি।
উপরে