প্রকাশিত : ৯ ডিসেম্বর, ২০২২ ২০:৪৬

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা

বগুড়া শহর শাখার আওতাধীন ১০নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ঠনঠনিয়া হাসপাতাল মাঠে এ সভার আয়োজন করা হয়। 

এতে সভাপতির বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগ বগুড়া শহর শাখার সভাপতি মো. নাসিমুল বারী নাসিম। সভাপতির বক্তব্যে তিনি বলেন, সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষ্যে পর্যায়ক্রমে বগুড়ার ২১টি ওয়ার্ডে কর্মী সভা করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃনমূল পর্যায় থেকে নেতা নির্বাচন করার নির্দেশ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় আমরা স্বেচ্ছাসেবক লীগকে সুসংগঠিত করার জন্য প্রতিটি ওয়ার্ডে কাজ শুরু করেছি। যারা দীর্ঘ দিন দলের জন্য লড়াই সংগ্রাম করেছে তাদের মূল্যয়ন করতে হবে। আগামী দিনে বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগকে একটি মডেল স্বেচ্ছাসেবক লীগ হিসেবে উপহার দিতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. লিটন শেখের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি রায়হান শেখ, আরিফুল বারী আনজিল, এস এম শামীম, মাসুদ আহম্মেদ, রাশেদ, সাব্বির আহম্মেদ, অমিত পশারী, আমিনুর, বাবু, সজল, বিজয় শেখ, নওশাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আরমান সরকার লিখন, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, প্রচার সম্পাদক রাহুল, ছাত্রলীগ কেন্দ্রীয় সদস্য সজল ঘোষসহ প্রমুখ।
 
শেষে পূর্বের কমিটি বিলুুপ্ত ঘোষনা করে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। আবু মুসা খালিদ কনক কে সভাপতি ও সিহাব উদ্দিন কে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট ১০ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষনা করা হয়

 

উপরে