প্রকাশিত : ১০ ডিসেম্বর, ২০২২ ০০:২৬

শিবগঞ্জে রোকেয়া দিবস পালিত

অনলাইন ডেস্ক
শিবগঞ্জে রোকেয়া দিবস পালিত

“সবার মাঝে ঐক্য গড়ি নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” “শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে শুক্রবার এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ মোস্তাফিজার রহমান মোস্তা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, এসিল্যান্ড মোঃ তাসনিমুজ্জামান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাহিদা সুলতানা, নির্বাচন অফিসার আনিসুর রহমান, পিরব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসিফ মাহমুদ মিল্টন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফজলুর হক।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মুনজুরুল আলী, দারিদ্র বিমোচন কর্মকর্তা ইসমাইল হোসেন, উপজেলা সহকারী প্রোগ্রামার মাহফুজুর রহমান নয়ন, তথ্য কর্মকর্তা রোমানা আক্তার, উপজেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল আক্তার মিঠু, শিল্পকলা একাডেমী সম্পাদক শাহাবুদ্দিন শিবলী, সাংবাদিক আব্দুর রউফ রুবেল। আলোচনা সভার পূর্বে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

অনুষ্ঠান শেষে নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতা সালেহা হোসেন, সুলতানা হক, কুমকুম নাহার, আয়েশা সিদ্দিকা খাতিজা সহ ৫জনকে সম্মামনা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়

উপরে