প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী, ২০২৩ ২০:৩৭

পাহাড়তলী বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানদারদের সহায়তার ঘোষণা মেয়রের

প্রেস বিজ্ঞপ্তি
পাহাড়তলী বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানদারদের সহায়তার ঘোষণা মেয়রের

পাহাড়তলী রেলওয়ে বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান মেরামতে টিন প্রদানের পাশাপাশি বাজারের আবর্জনা ব্যবস্থাপনা ও সড়ক উন্নয়নের ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। সোমবার ক্ষতিগ্রস্থ বাজার পরিদর্শন শেষে পাহাড়তলী রেলওয়ে বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাথে সাক্ষাৎকালে মেয়র এ ঘোষণা দেন।

মেয়র বলেন, আগুনে ক্ষতিগ্রস্থ দোকানগুলো পুনরুদ্ধারে চসিকের ৩০জন সেবক কাজ করে যাচ্ছে। ক্ষতিগ্রস্থ দোকানগুলোকে টিন দিয়ে সহায়তা করা হবে। বাজারে এসে যে সমস্ত সমস্যার কথা বাজার সমিতি আমাকে জানিয়েছেন তা সমাধান করব। বিশেষ করে বাজারের আবর্জনা ব্যবস্থাপনা ও সড়ক উন্নয়ন করব যাতে বাজারে ব্যবসার পরিবেশ বৃদ্ধি পায়। এসময় ১২ নং সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল আমিন মেয়রকে তড়িৎ পদক্ষেপ নেয়ায় ধন্যবাদ জানান এবং এলাকার বিভিন্ন সমস্যার কথা মেয়রকে জানান।

পরিদর্শনকালে পাহাড়তলী রেলওয়ে বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক মোঃ নুরুন্নবী তালুকদার, অর্থ সম্পাদক আব্দুল হাসেম, ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুল শুক্কুর (লিটন), দপ্তর সম্পাদক কমল চন্দ্র দাস, সদস্য মোঃ মোজাহের আলম উপস্থিত ছিলেন।

উপরে