প্রকাশিত : ২৬ মার্চ, ২০২৩ ১৪:০৫

বানারীপাড়ায় বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়ায়  বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বরিশালের বানারীপাড়ায় স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে ও  বিনম্র শ্রদ্ধায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। সকাল ৮টায় বানারীপাড়া পৌর শহরের ডাকবাংলো মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদ ও প্রশাসন,থানা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,আওয়ামী লীগ,ওয়ার্কার্স পার্টি, ্উ্পজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, প্রেসক্লাব ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে দিবসের কর্মসূচির শুভ সুচনা করা হয়।
 

এসময় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি  মো.শাহে আলম,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ গোলাম ফারুক,্উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা  কৃষি অফিসার মাহফুজুর রহমান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল খায়ের, থানার অফিসার ইনচার্জ(ওসি) এস এম মাসুদ আলম চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সহ-সভাপতি এটিএম মোস্তফা সরদার ও জিয়াউল হক মিন্টু, যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু,দপ্তর সম্পাদক এমাম হোসেন,তথ্য ও গবেষণা সম্পাদক এস মিজানুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল,যুবলীগ নেতা মুন্তাকিম লস্কর কায়েস, তপু খান,জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজনিন হক মিনু,পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবিনা আক্তার,সাধারণ সম্পাদক লিমা আক্তার,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। সকাল সাড়ে ৮টায় সরকারি বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুল  মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ গোলাম ফারুক। বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা,ওসি এস এম মাসুদ আলম চৌধুরী প্রমুখ।
 

এছাড়াও অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী,সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান মাস্টার সিদ্দিকুর রহমান,সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপির সাবেক চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম প্রমুখ। সকাল ১০টায় মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। এসময় তাদেরকে সম্মাননা ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে সংবর্ধিত করা হয়। অনুষ্ঠানের শেষান্তে কুচকাওয়াজ ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ কারীদের মাঝে পুরস্কার (ক্রেষ্ট) বিতরণ করা হয়।

উপরে