প্রকাশিত : ২৬ মার্চ, ২০২৩ ২১:৫০

আক্কেলপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

আক্কেলপুর(জয়পুরহাট) প্রতিনিধি:
আক্কেলপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন
জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ৫২তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। রবিবার সূর্যোদ্বয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মধ্যে দিয়ে দিবসের কর্মসূচি শুরু করা হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতি, কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে।
 
পরে সকাল ৮.৩০ মিনিটে  সরকারি মুজিবর রহমান কলেজ মাঠে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাাহী অফিসার তাহমিনা আক্তার । পরে পুলিশ, আনসার, ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে মার্চপাস্ট অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার। উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন। চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ। পরে  শিক্ষার্থীদের অংশ গ্রহনে ডিসপ্লে প্রদর্শন করা হয়। দিবসটি উপলক্ষে সকল সরকারী, আধা সরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও ব্যক্তি প্রতিষ্ঠানসমূহ জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
 
স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ (ওসি)আবু বক্কর  সিদ্দীক উপজেলা আ’লীগের সভাপতি মোকছেদ আলী, পৌর মেয়র শহীদুল আলম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধাগণ ও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। 
উপরে