প্রকাশিত : ২৩ মে, ২০২৩ ১৩:২৮

শেরপুরে বাক প্রতিবন্ধী গৃহবধূকেধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
শেরপুরে বাক প্রতিবন্ধী গৃহবধূকেধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

বগুড়ার শেরপুরে বাক প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারীর বাবা বাদি হয়ে সোমবার (২২মে) সকালে থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত রুবেল আহমেদকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার ভবানীপুর ইউনিয়নের আম্বইল বেলতলা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বাক-প্রতিবন্ধী ওই গৃহবধূর স্বামী পেশায় একজন সিএনজি চালিত অটোরিকসার চালক। প্রতিদিনের ন্যায় রবিবার (২১মে) অটোরিকসাটি নিয়ে বাড়ি থেকে বের হন। আর এই সুযোগে প্রতিবেশি রুবেল আহমেদ ওইদিন দুপুরের দিকে কৌশলে প্রতিবন্ধী গৃহবধূর ঘরে ঢুকে পড়ে। এমনকি শয়নকক্ষে থাকা খাটের ওপর নিয়ে গিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ধর্ষণের বিষয়টি ওই গৃহবধূ ইশারা-ইঙ্গিতে তার স্বামী ও বাবাকে বুঝানোর চেষ্টা করে। এরপর বিষয়টি নিশ্চিত হওয়ার পর রুবেল আহম্মেদকে অভিযুক্ত করে থানায় মামলা করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

বিষয়টি সম্পর্কে বক্তব্য জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজমগীর হোসেন সাংবাদিকদের বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। সেইসঙ্গে মামলায় অভিযুক্ত রুবেলকে গ্রেফতার করে সোমবার বিকেলে বগুড়ায় আদালতে পাঠানো হয়। এছাড়া ভিকটিমকেও ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

উপরে