প্রকাশিত : ২৩ মে, ২০২৩ ১৩:৪২

বিএনপি হত্যা ক্যু ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী: মজনু

প্রেস বিজ্ঞপ্তি
বিএনপি হত্যা ক্যু ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী: মজনু
বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন,বিএনপি সব সময় হত্যা এবং ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী। শেখ হাসিনাকে হত্যায় তাদের যেন মূল টার্গেট। আর তাহলেই দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে পারবে। যে দলের নেতা দুর্নীতি,গ্রেনেড হামলা মামলায় বিদেশে পালিয়ে থাকে, যে দলের নেত্রী দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয় আর যাই হোক তাদের দলে নেতাদের কাছ থেকে জনগণকে কিছুই আশা করতে পারে না।এরা সন্ত্রাসী এবং জঙ্গি কায়দায় দেশকে শাসন এবং শোষণ করতে চায়।এইভাবে জনগণের আস্থা অর্জন করা সম্ভব নয়। দেশের জনগণ সন্ত্রাসীদের দলকে আর কখনোই ক্ষমতায় দেখতে চায় না। তিনি আরো বলেন বগুড়ায় যে উন্নয়নের গতি চালু হয়েছে,এটি অব্যাহত রাখার জন্য বগুড়ায় জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।কেউ কোনরকম বিশৃঙ্খলা করার চেষ্টা করলে শক্ত হাতে প্রতিরোধ করতে হবে। বগুড়ায় সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে আবারো জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
 
 
 তিনি আজ বিকাল ৩ টায় বগুড়া জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেছেন। 
 
প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বগুড়ার মানুষকে সম্মানিত করছেন। বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শহীদ মিনার, শাহ ফতেহ আলী সেতু  সহ আরো বহু উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে। উন্নয়নের স্বার্থে বগুড়ার সকল মানুষকে ঐক্যবদ্ধ হয়ে একসঙ্গে কাজ করতে হবে। দীর্ঘদিন পর বগুড়ায় যে উন্নয়নের ধারা চালু হয়েছে যেকোনো মূল্যে এটি অব্যাহত রাখতে হবে। সংঘাত বা সহিংসতার মাধ্যমে কোনদিন রাষ্ট্রক্ষমতা দখল করা যায় না। রিপু এমপি বিএনপিকে সন্ত্রাসের রাজনীতি পরিহার করার আহ্বান জানান। 
 
প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন এডভোকেট আব্দুল মতিন, অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, এডভোকেট রেজাউল করিম মন্টু, এডভোকেট আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, একেএম আসাদুর রহমান দুলু, শাহরিয়ার আরিফ  ওপেল,অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু,এডভোকেট তবিবুর রহমান তবি,সাহ আখতারুজ্জামান  ডিউক,আব্দুল্লাহ আল রাজি জুয়েল, নাসরিন রহমান সীমা,   মাশরাফি হিরো, আনোয়ার পারভেজ রুবন, রুহুল আমিন তারিক,এস এম শাহজাহান, খালেকুজ্জামান রাজা, এডভোকেট নরেশ মুখার্জি,অধ্যক্ষ শামসুল আলম জয়, অ্যাডভোকেট শফিকুল ইসলাম নাফরু,রফি নেওয়াজ খান রবিন, আবু সুফিয়ান শফিক,ওবায়দুল হাসান ববি, সাইফুল ইসলাম বুলবুল,আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জল, হেফাজত আরা মিরা,  আব্দুস সালাম,কামরুল মোর্শেদ আপেল,আলমগীর বাদশা,শুভাশীষ পোদ্দার লিটন, আমিনুল ইসলাম ডাবলু,মঞ্জুরুল ইসলাম মঞ্জু,সাবরিনা পিংকি,ডালিয়া নাসরিন রিক্তা,  রাশেদুজ্জামান রাজন,সজীব সাহা, মাইদুল ইসলাম জয় প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি। 
 
উপরে