প্রকাশিত : ২৩ এপ্রিল, ২০২৪ ১৩:৩৯

পোরশায় উপজেলা পরিষদ নির্বাচনে ২০প্রার্থীর মনোনয়নপত্র জমা

পোরশা (নওগাঁ) :
পোরশায় উপজেলা পরিষদ নির্বাচনে ২০প্রার্থীর মনোনয়নপত্র জমা

নওগাঁর পোরশায় ২য় ধাপে আগামী ২১মে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ২০জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, গত রোববার বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় পর্যন্ত মনোনয়নপত্র জমা দিয়েছেন চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্য শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, নওগাঁ জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লাহ ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক কাজীবুল ইসলাম।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা আদিবাসী পরিষদের সাবেক সভাপতি মহেন্দ্র পাহান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রামলাল কেরকাটা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান খোকন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মোহাম্মদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৈয়ব আলী, ছাত্রলীগ নেতা মাইমুল ইসলাম শাহ্, অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোজাম্মেল হক ও তরুণ যুবক মাসুম বিল্লাহ্ ও মুছা মন্ডল।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা মহিলালীগের সভাপতি নাসিমা বেগম, সাধারন সম্পাদক অনামিকা সুইটি ও সদস্য রেহেনা বেগম। মর্শিদপুর ইউনিয়ন মহিলা লীগের সভাপতি শরিফা বেগম ও সদস্য নিলুফা ইয়াসমিন তাদের মনোনয়পত্র দাখিল করেছেন।

উপরে