প্রকাশিত : ২৫ জুন, ২০১৯ ১৩:৪৯

শপথ নিলেন অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিতরা

অনলাইন ডেস্ক
শপথ নিলেন অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিতরা

অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিতরা শপথ নিয়েছেন। সোমবার রাতে সংগঠনের নিকেতনে কার্যালয়ে নতুন সদস্যদের শপথবাক্য পাঠ করান অভিনয়শিল্পী সংঘের এবারের নির্বাচনের প্রধান কমিশনার খায়রুল আলম সবুজ।

গেল শুক্রবার দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয় অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। সভাপতি হিসেবে নির্বাচিত হন অভিনেতা শহীদুজ্জামান সেলিম। সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হন আহসান হাবিব নাসিম।

এবারের নির্বাচনে ২১টি আসনের জন্য লড়াই করেছেন ৫১ জন অভিনয়শিল্পী। এতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান ও আনিসুর রহমান মিলন।

অর্থ সম্পাদক নূর এ আলম, দপ্তর সম্পাদক মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন, আইন ও কল্যাণসম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল। নতুন কমিটিতে সাত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন। কোনও প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন লুৎফর রহমান জর্জ।

নির্বাচনে জয়ী প্রার্থীরা ২০১৯-২১ মেয়াদে অভিনয় শিল্পী সংঘের নেতৃত্ব দেবেন।

উপরে