প্রকাশিত : ১৭ জুলাই, ২০১৯ ২২:০৪

অনন্ত জলিলের চুরি যাওয়া ৫৩ লাখ টাকার ২৭ লাখ উদ্ধার

অনলাইন ডেস্ক
অনন্ত জলিলের চুরি যাওয়া ৫৩ লাখ টাকার ২৭ লাখ উদ্ধার

চলতি বছরের এপ্রিলের শুরুতে চলচ্চিত্র অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিল নিজের ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে এক গাড়িচালক ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়েছেন বলে অভিযোগ করেছিলেন। এ ঘটনায় সাভার থানায় একটি মামলাও দায়ের করেছিলেন তিনি। অবশেষে সেই মামলার প্রধান আসামিসহ সব আসামি গ্রেফতার হয়েছেন।খোঁজ নিয়ে জানা গেছে, মামলার প্রধান আসামি শহীদ ও তার সহযোগী জুয়েল, শাহাবুদ্দিন, আরজু বেগমকে বরিশালের ভোলা জেলার দৌলতখান থানার জয়নগর গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

১৭ জুলাই, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অনন্ত জলিল তার ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যটাসে এ তথ্য জানিয়েছেন।তিনি আরও জানান, তার ৫৩ লাখ টাকা চুরি হয়েছে। তবে তার মধ্যে ২৭ লাখ টাকার কিছু বেশি উদ্ধার হয়েছে।এর আগে চুরির ওই মামলায় অনন্ত জলিল অভিযোগ করেছিলেন, ‘আমার ফ্যাক্টরির এক ড্রাইভার শহিদ মিয়া ৫৩ লাখ টাকা ফ্যাক্টরির গ্যাস বিল না দিয়ে তা নিয়ে পালিয়ে গেছে। ফ্যাক্টরির একজন অ্যাকাউন্টেন্ট জহির তার সঙ্গে ছিল। জহির সোনালী ব্যাংকে ভ্যাট দিতে ঢুকে ছিল এবং গাড়িতে টাকাগুলোসহ ড্রাইভারকে সাবধানে দেখাশোনার জন্য বলে গিয়েছিল। জহির সোনালী ব্যাংকে যাওয়ার পর সে সুযোগ বুঝে টাকাগুলো নিয়ে গাড়ি রেখে পালিয়ে যায়।’

অর্থ উদ্ধারের এ ঘটনায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন এ নায়ক। তিনি লিখেছেন, ‘আসামির স্বীকারোক্তি ও দেখানো মতে আসামি শহীদের নির্মাণাধীন বাড়ির সামনে মাটির নিচ হতে ২০ লাখ টাকা এবং তার স্ত্রী আরজুর নিকট হতে সাত লাখ ৫০ হাজার, মোট ২৭ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।’বর্তমানে অনন্ত জলিল ‘দিন—দ্য ডে’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ইরান-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি প্রযোজনা-পরিচালনাও করছেন তিনি। ছবিটিতে অনন্ত জলিলের বিপরীতে আছেন তার স্ত্রী নায়িকা বর্ষা।

এ ছাড়া সুমন ফারুকও ছবিটিতে অভিনয় করছেন। ইরান-লেবানন থেকে প্রথম সারির কয়েকজন অভিনেতা-অভিনেত্রীও এতে অভিনয় করছেন।ছবির মূল ভাষা বাংলা রেখে ফারসি, আরবি ও ইংরেজিতে ডাবিং করে একই সময়ে বাংলাদেশসহ ইরান ও অন্যান্য দেশে প্রদর্শন হবে।

উপরে