প্রকাশিত : ২১ জুলাই, ২০১৯ ১৩:৪৭

আট দিনে ‘সুপার থার্টি’র আয় ৮০ কোটি

অনলাইন ডেস্ক
আট দিনে ‘সুপার থার্টি’র আয় ৮০ কোটি

বক্স অফিসে ক্রমান্বয়ে আয় বাড়ছে বলিউডি সিনেমা ‘সুপার থার্টি’র। মুক্তির সাত দিনে ৭৫ কোটির ক্লাব অতিক্রম করেছে এ ছবি।

সম্প্রতি, একেবারেই ভিন্নধর্মী সিনেমা নিয়ে বড়পর্দায় ফিরেছেন বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশন। হৃতিকের দুর্দান্ত অভিনয়, নাচের প্রশংসা উপচে পড়ছে। আর তার প্রভাব পড়ছে বক্স অফিসে। মুক্তির দিন কিছুটা কম হলেও ধীরে ধীরে বাড়তে থাকে সংগ্রহ। ভারতের বক্স অফিসে আট দিনে (১৯ জুলাই পর্যন্ত) আয় ৮০ কোটি রুপির বেশি।

আজ শনিবার চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, দ্বিতীয় সপ্তাহের শুক্রবারও ভালো আয় করেছে ‘সুপার থার্টি’। আজ শনিবার ও কাল রোববারও ভালো সংগ্রহের আশা তাঁর। দ্বিতীয় সপ্তাহে সহজেই শতকোটির ক্লাবে পৌঁছে যাবে বলে মত তারানের।

তারানের হিসাবে, [সপ্তাহ দুই] শুক্রবার ৪.৫১ কোটি; মোট সংগ্রহ ৮০.৩৬ কোটি রুপি (ইন্ডিয়া বিজ)।

এর আগে টুইটার বার্তায় তারান জানিয়েছিলেন, বক্স অফিসে হৃতিকের সর্বশেষ দুটি সিনেমা ‘মহেঞ্জোদারো’ ও ‘কাবিল’-এর চেয়ে অনেক ভালো করছে ‘সুপার থার্টি’।

তবে আন্তর্জাতিক বক্স অফিসে খুব একটা ভালো সংগ্রহ করতে পারছে না হৃতিকের ‘সুপার থার্টি’। তারান জানিয়েছেন, আন্তর্জাতিক বক্স অফিসে ছবিটি এ পর্যন্ত আয় করেছে ২২ কোটি রুপির বেশি।

এই প্রথম নিম্ন মধ্যবিত্ত কোনো ভূমিকায় অভিনয় করলেন হৃতিক রোশন। বিকাশ বেহল পরিচালিত ‘সুপার থার্টি’ সত্য ঘটনা অবলম্বনে। ভারতের গণিতবিদ আনন্দ কুমারের জীবনীভিত্তিক চিত্রনাট্য নিয়ে এ ছবি, যিনি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য অনেক কিছুই করেছিলেন।

গত ১২ জুন মুক্তি পায় ‘সুপার থার্টি’। এতে আরো অভিনয় করেছেন ম্রুনাল ঠাকুর, বীরেন্দ্র সাক্সেনা, নন্দীশ সিং, পংকজ ত্রিপাঠি, আদিত্য শ্রীবাস্তব, অমিত সাধ, মানব গোহিল। বিশেষ দৃশ্যে রয়েছেন কারিশমা শর্মা।

অবশ্য, শুটিং শুরুর দিনগুলোতে এই ছবির পরিচালক বিকাশ বেহল বিতর্কের মুখে পড়েছিলেন। গত বছর তাঁর বিরুদ্ধে একাধিক নারী যৌন হেনস্তার অভিযোগ আনেন। সম্প্রতি একটি অভ্যন্তরীণ তদন্ত দল তাঁকে সব অভিযোগ থেকে মুক্তি দেয়।

উপরে