প্রকাশিত : ৩ ডিসেম্বর, ২০১৯ ১৫:৩৪

সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান

অনলাইন ডেস্ক
সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান

অভিনেতা এটিএম শামসুজ্জামানকে গত ২৫ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। বর্তমানে বর্ষীয়ান এই অভিনেতার অবস্থা ভালোর দিকে। 

তার পরিবার জানিয়েছে, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তার মলত্যাগের সমস্যা দূর হয়েছে। তাই অস্ত্রোপচারের যে সম্ভাবনা দেখা দিয়েছিল তা আর প্রয়োজন নেই। এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

কোয়েল বলেন, মল ত্যাগের সমস্যার কারণে বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক মনে করছিলেন বাবাকে অস্ত্রোপচার করাতে হবে। কিন্তু ছয়দিন পর বাবার অবস্থা স্বাভাবিক হয়েছে। এখন আর অস্ত্রোপচার লাগবে না।

এটিএম শামসুজ্জামান ২০১৭ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন এটিএম শামসুজ্জামান। ৮ ডিসেম্বর রাষ্ট্রীয় এই সম্মাননাটি বিজয়ীদের হাতে তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাসপাতালে চিকিৎসাধীন থাকায় এটিএম শামসুজ্জামানের পুরস্কার গ্রহণ করা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তিনি নিজে উপস্থিত হয়ে এই পুরস্কার গ্রহণ করতে পারবেন কী সে বিষয়টি এখনো নিশ্চিত নয়।

এর আগে গ্যাস্ট্রিক এবং মলত্যাগজনিত সমস্যার কারণে চলতি বছরের ২৬ এপ্রিল এটিএম শামসুজ্জামানকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন তার অবস্থা অবনতির দিকে গেলে জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করা হয় এবং লাইফ সাপোর্ট দেওয়া হয়।

উপরে