প্রকাশিত : ৬ ডিসেম্বর, ২০১৯ ১১:৩০

আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে!

অনলাইন ডেস্ক
আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে!

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। আজ শুক্রবার সন্ধ্যায় তাদের বিয়ে হবে বলে সংবাদ প্রকাশ করেছে বিভিন্ন ভারতীয় গণমাধ্যম।

জানা গেছে, আজ ৬ ডিসেম্বর সন্ধ্যায় রেজিস্ট্রি করে মালাবদল করবেন সৃজিত-মিথিলা। এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। মিথিলার মেয়ে আয়রাও থাকবে বিয়ের অনুষ্ঠানে। ঢাকা থেকে গেছে ২ কেজি ওজনের চারটি ইলিশ। সৃজিতের মা, দিদি উপস্থিত থাকছেন বিয়েতে। টালিউডের পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত থাকবেন রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম।

মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে সৃজিত আগেই জানিয়েছিলেন, গত বছরের শেষ দিক থেকে তার সঙ্গে মিথিলার আলাপ। তারপর এ বছর ১৭ মার্চ সল্টলেকের অভিজাত হোটেলে এক মিডিয়া ব্যক্তিত্বের জন্মদিনের পার্টিতে তাদের দু’জনকে প্রথম প্রকাশ্যে দেখা যায়। তার ২৬৪ দিন পর, সারা জীবন একে অপরের পাশে থাকার অঙ্গীকার করছেন সৃজিত-মিথিলা।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও মিথিলা বরাবর বলেছেন, তারা দুজন ভালো বন্ধু।

উপরে