প্রকাশিত : ৬ জানুয়ারী, ২০২০ ১৬:২৭

ঢাকায় আসছেন অঞ্জন দত্ত

অনলাইন ডেস্ক
ঢাকায় আসছেন অঞ্জন দত্ত

‘হ্যালো এটা কী ২৪৪১১৩৯, রঞ্জনা, আমি আর আসবো না’ এমন অসংখ্য জনপ্রিয় গান গেয়ে শ্রোতাদের মনে অনেক আগেই জায়গা করে নিয়েছেন পশ্চিম বাংলার কণ্ঠশিল্পী অঞ্জন দত্ত। গানের পাশাপাশি তিনি চলচ্চিত্র পরিচালনাও করেন। করেন অভিনয়ও। বহু প্রতিভাধর এই তারকা এর আগে একাধিকবার ঢাকায় এসেছেন। আবারও আসছেন। চলতি মাসে তার ঢাকায় আসার কথা রয়েছে। তবে এবার আসছেন একটু ভিন্ন আয়োজনে।

জাান গেছে, মুজিববর্ষ ও ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সদস্যদের চাকরিতে প্রবেশের সাত বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে অঞ্জন দত্ত ঢাকায় আসবেন। এ উপলক্ষে ২৪ জানুয়ারি রাজধানীর জাতীয় জাদুঘর মিলনায়তনে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে অঞ্জন দত্ত শোনাবেন তার একাধিক জনপ্রিয় গান।

একথা জানিয়েছেন আয়োজক সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী। তিনি বলেন, এ বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং ২০২১ সাল হবে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২০ ও ২০২১ সালকে মুজিববর্ষ ঘোষণা করেছেন। এ বছর আমাদের সংগঠনের সদস্যদের সরকারি চাকরিতে প্রবেশের সাত বছর পূর্তি হচ্ছে। সে কারণে আমরা জমকালোভাবেই এটি উদযাপন করতে চাই। সেখানে ভারতের জনপ্রিয় শিল্পী অঞ্জন দত্ত থাকবেন।’

একাধিকবার বাংলাদেশে আসা কলকাতার জনপ্রিয় তারকা অঞ্জন দত্ত গত বছরের জুলাইয়ে ঢাকায় এসেছিলেন । অঞ্জন দত্ত প্রোডাকশনসের নাটক ‘সেলসম্যানের সংসার’ নিয়ে সে সময় তিনি ঢাকায় এসেছিলেন।

উপরে