প্রকাশিত : ২২ জানুয়ারী, ২০২০ ১৬:১৯

বিদেশি ক্যাসিনোতে মায়ের জন্মদিন পালন করলেন অক্ষয়

অনলাইন ডেস্ক
 বিদেশি ক্যাসিনোতে মায়ের জন্মদিন পালন করলেন অক্ষয়

বেশ জমকালো আয়োজনেই পালিত হয়ে থাকে বলিউড তারকাদের জন্মদিন। এমন কী বলিউড তারকাদের পরিবারের মানুষদের জন্মদিনেও থাকে রঙিন আলোর ঝলকানি। গতকাল ছিলো বলিডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমারের মায়ের জন্মদিন। মাকে ভীষণ ভালোবাসেন এই নায়ক।

তাই মায়ের জন্মদিনে ব্যতিক্রমী এক আয়োজন করে সবাইকে চমকে দিয়েছেন তিনি। মায়ের জন্মদিনটা বিশেষভাবে পালন করতে মা অরুণা ভাটিয়াকে নিয়ে সিঙ্গাপুরের পাড়ি দিয়েছেন অক্ষয়। আর সেখানকার একটি ক্যাসিনোতে পালন করেছেন মায়ের জন্মদিন।

ইনস্টাগ্রামের মায়ের জন্মদিনে একটি ভিডিও পোস্ট করেছেন অক্ষয় কুমার। তিনি লিখেছেন, ‘যা ভালবাসো, জন্মদিনে সেটা যত ইচ্ছে করো।’ তাই বলে জন্মদিনে মা-কে নিয়ে ক্যাসিনো গেলেন নায়ক! অক্ষয়ের ভিডিওর ক্যাপশন পড়ে বোঝা যাচ্ছে তার মা অরুণা ভাটিয়া ক্যাসিনোর গেম ভালবাসেন। তাই জন্মদিনে মাকে এমন উপহার দিলেন তিনি।

এর আগে মাকে নিয়ে লন্ডনে বেড়াতে গিয়েছিলেন অক্ষয়। লন্ডনের রাস্তায় মায়ের সঙ্গে বেড়ানোর ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘যতই ব্যস্ততা থাক, পরিবারের জন্য সময় বের করাটা খুবই জরুরি।’

মায়ের খুব খেয়াল রাখেন অক্ষয়। আর মাকে নিয়ে ভীষণ গর্বিত তিনি। তাই মাঝে মধ্যেই তার ইনস্টাগ্রাম মাকে নিয়ে লিখেন, মায়ের ছবি পোস্ট করেন। কিছুদিন আগেই মায়ের একটি যোগ ব্যায়ামের ছবি দিয়ে জানিয়েছিলেন, হাঁটুর অপারেশনের পরেই তার সত্তরোর্ধ্ব মা নিয়মিত যোগব্যায়াম করেন। আর এবার মায়ের জন্মদিন বিশেষ ভাবে পালন করার জন্য পুরো এক সপ্তাহ শুটিং বিরতি দিয়েছেন অক্ষয়।

উপরে