প্রকাশিত : ৪ মার্চ, ২০২০ ১২:০২

স্বামীকে তালাক দিলেন শাবনূর

অনলাইন ডেস্ক
স্বামীকে তালাক দিলেন শাবনূর

অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে সংসার বেঁধেছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। তবে সাত বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন এই নায়িকা।

গত ২৬ জানুয়ারি স্বামী অনিককে তালাক নোটিশ পাঠিয়েছেন শারমীন নাহিদ নূপুর ওরফে শাবনূর। তার স্বাক্ষর করা নোটিশটি অ্যাডভোকেট কাওসার আহমেদের মাধ্যমে অনিকের কাছে পাঠানো হয়েছে।

তালাক নোটিশে শাবনূর বলেছেন—‘আমার স্বামী অনিক মাহমুদ হৃদয় সন্তান এবং আমার যথাযথ যত্ন ও রক্ষণাবেক্ষণ করেন না। সে মাদকাসক্ত। অনেকবার মধ্যরাতে মদ্যপ অবস্থায় বাসায় এসে আমার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়েছে। আমাদের ছেলের জন্মের পর থেকে সে আমার কাছ থেকে দূরে সরে থাকছে এবং অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে আলাদা বসবাস করছেন।’

নোটিশে আরো বলা হয়েছে, ‘নিজের উজ্জ্বল ভবিষ্যৎ এবং সুন্দর জীবনের জন্য তার সঙ্গে সব সম্পর্ক ছেদ করতে চাই। মুসলিম আইন এবং শরীয়ত মোতাবেক আমি তাকে তালাক দিতে চাই। আজ থেকে সে আমার বৈধ স্বামী নয়, আমিও তার বৈধ স্ত্রী নই।’

এ খবরের সত্যতা স্বীকার করেছেন তালাকের নোটিশ এবং হলফনামা প্রস্তুতকারী অ্যাডভোকেট কাওসার আহমেদ। এই তালাক আগামী ৯০ দিন পর কার্যকর হবে বলে জানিয়েছেন তিনি।

২০১১ সালের ৬ ডিসেম্বর অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে আংটি বদল করেন শাবনূর। ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তারা। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আইজান নিহান নামে এক পুত্রসন্তানের মা হন শাবনূর। পুত্রকে নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর।

উপরে