প্রকাশিত : ১৮ মার্চ, ২০২০ ১৫:৩৮

আমাদের হাতেই এখন আমাদের জীবন : ফারিয়া শাহরিন

অনলাইন ডেস্ক
আমাদের হাতেই এখন আমাদের জীবন : ফারিয়া শাহরিন

করোনা আতঙ্কে বিশ্ববাসী। সবকটি সেক্টরে এ আতঙ্কে জেঁকে বসেছে। হলিউডের বেশ কজন তারকা অভিনয়শিল্পী এ রোগে আক্রান্ত হয়েছেন। বাংলাদেশের শোবিজেও এর প্রভাব পড়েছে। বন্ধ করা হয়েছে দেশের সব প্রেক্ষাগৃহ।

সংগীতশিল্পী তাহসান খান নিজ বাড়িতে স্বেচ্ছাবন্দি রয়েছেন। সব শুটিং বাতিল করেছেন। এদিকে ছোট পর্দার আলোচিত অভিনেত্রী ফারিয়া শাহরিন জানিয়েছেন, তিনিও শুটিং বাতিল করে বাড়িতেই রয়েছেন। 

ফারিয়া শাহরিন ফেসবুকে লিখেছেন—‘আমি সব শুটিং বাতিল করেছি। এখন বাসায় আছি। বাইরে থেকে কেউ আসলে আগে তার হাত সেনিটাইজার দিয়ে পরিষ্কার করাচ্ছি। বাসায় বসে অনলাইনে শপিং করছি। কিন্তু টাকা আদান-প্রদান করার পরই হাত ধুয়ে ফেলছি। দেশের বাইরে থেকে যারা আসছেন তাদের সঙ্গে দেখা করছি না। খুব বেশি দরকার না হলে বাসা থেকে বেরও হচ্ছি না।’

এ অভিনেত্রী আরো লিখেন, ‘বাসায় নামাজ পড়ছি। আমার পক্ষে যতটুকু সম্ভব চেষ্টা করে যাচ্ছি। কিন্তু সব কিছু এখন আল্লাহর হাতে। আপনি যদি আপনার পরিবারকে ভালোবাসেন তাহলে প্লিজ সরকার যা বলছে তাই করুন। আর যতটা সম্ভব নিজেকে পরিষ্কার রাখুন। আমাদের হাতেই এখন আমাদের জীবন।’

করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে ১৬৫টি দেশে। এ ভাইরাসে সারা বিশ্বে এখন পর্যন্ত ৭ হাজার ৯৮৪ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯৮ হাজার ৪১২ জন।

উপরে