প্রকাশিত : ১৯ মার্চ, ২০২০ ১৪:৫৯

‘ট্রিপল আর’ থেকে সরে দাঁড়াচ্ছেন আলিয়া?

অনলাইন ডেস্ক
‘ট্রিপল আর’ থেকে সরে দাঁড়াচ্ছেন আলিয়া?

বাহুবলি সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। এবার জুনিয়র এনটিআর ও রাম চরণকে নিয়ে ট্রিপল আর সিনেমা নির্মাণ করছেন তিনি।

এদিকে ট্রিপল আর সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তবে গুঞ্জন উঠেছে, সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী।

করোনাভাইরাসের কারণে ট্রিপল আর সিনেমার শুটিং স্থগিত করা হয়েছে। এদিকে আলিয়ার হাতে তখত, গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি সহ একাধিক সিনেমার কাজ রয়েছে। এই অবস্থায় তার শিডিউল নিয়ে জটিলতা তৈরির সম্ভবনা দেখা দিয়েছে। তাই ট্রিপল আর সিনেমার জন্য আলিয়া সময় দিতে পারবেন না বলে গুঞ্জন চাউর হয়েছে।

তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়ে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘আলিয়া ট্রিপল আর সিনেমায় অভিনয় করছেন। তিনি মে মাসে সিনেমার শুটিংয়ে যোগ দেবেন। এই সিনেমার ৭৫ শতাংশ কাজ শেষ হয়েছে। বাকি ২৫ শতাংশে আলিয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সিনেমার শুটিং চমৎকারভাবে আগাচ্ছে এবং নির্মাতারা এতে ভীষণ খুশি।’

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ট্রিপল আর সিনেমার গল্প। এই সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। জুনিয়র এনটিআর, রাম চরণ ও আলিয়া ভাট ছাড়াও সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা। আগামী বছর ৮ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

উপরে